এইমুহূর্তে Flipkart এবং Amazon থেকে কি কি কিনতে পারবেন? দেখুন সম্পূর্ণ তালিকা

করোনা ভাইরাসের কারণে ৩ মে পর্যন্ত সারা দেশে জারি থাকবে লকডাউন। এই রোগের সংক্রমণ এড়াতে সোশ্যাল ডিস্টেন্সিং অত্যন্ত প্রয়োজন। সেকারণেই ভারত সরকার মাঝে মাঝেই বিভিন্ন নির্দেশিকা দেশবাসীর জন্য দিচ্ছে। কয়েকদিন আগেই বলা হয়েছিল ২০ এপ্রিল থেকে ই-কমার্সগুলি স্মার্টফোন, ল্যাপটপ, রেফ্রিজারেটর বিক্রি করতে পারবে। তবে পরে সে সুবিধা স্থগিত রাখা হয়। আপাতত ই-বিপণন স্টোরগুলি প্রয়োজনীয় জিনিস ছাড়া কিছু বিক্রি করতে পারবেনা বলে জানানো হয়েছে। আসুন জেনে নিই Flipkart এবং Amazon থেকে আপনি এখন কি কি কিনতে পারবেন।

প্রতিদিনের প্রয়োজনীয় জিনিস : ফ্লিপকার্ট এবং অ্যামাজন থেকে, আপনি এইমুহূর্তে প্রতিদিনের ব্যবহারের প্রয়োজনীয় জিনিসপত্র কিনতে পারবেন। অ্যামাজনে ডেইলি অ্যাসেনশিয়াল স্টোরটিকে প্রতিদিনের ব্যবহারের জিনিসপত্র নিয়ে বানানো হয়েছে, যাতে আপনি খাওয়ার জিনিস থেকে শুরু করে পার্সোনাল কেয়ারের সবকিছুই খুঁজে পাবেন। কোম্পানি ৩ দিনের মধ্যে প্রোডাক্ট ডেলিভারি করবে বলে জানিয়েছে।

একই সাথে ফ্লিপকার্টে খাবার ও পানীয়ের একটি ক্যাটাগরি তৈরি করা হয়েছে, যাতে আপনি রান্না, প্রাতঃরাশ এবং স্বাস্থ্যকর খাবারের আইটেমগুলি পাবেন।

সুরক্ষা সংক্রান্ত : Flipkart এবং Amazon থেকে এখন আপনি মাস্কস, স্যানিটাইজার, হ্যান্ড ওয়াশ, ব্লাড প্রেসার মনিটর, নেবুলাইজার, থার্মোমিটারও কিনতে পারবেন। এছাড়াও আপনি এখানে স্নান, মুখের যত্ন, ব্যক্তিগত স্বাস্থ্যবিধি, ত্বক এবং চুলের যত্নের জন্য প্রোডাক্ট কিনতে পারবেন।

বেবি কেয়ার ও বিউটি : লকডাউনে যেহেতু মানুষ বাইরে যেতে পারছেনা তাই অনলাইন থেকে শিশুর জন্য প্রয়োজনীয় এবং নিজের সৌন্দর্য কে ঠিক রাখার জন্য প্রয়োজনীয় প্রোডাক্ট কিনতে পারবে।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।