লকডাউনের ধাক্কা, রয়েল এনফিল্ডের বাইকের উপর মিলছে ১০ হাজার টাকার বেনিফিট

করোনা ভাইরাস মহামারীর কারণে ব্যাপকভাবে ক্ষতিগ্রস্থ অটোমোবাইল শিল্প। এপ্রিল মাসে প্রায় প্রতিটি কোম্পানির সেল শূন্য। আর এই কারণেই প্রতিটি কোম্পানি তাদের প্রোডাক্টের সেল বাড়াতে নতুন নতুন অফার নিয়ে আসছে। জনপ্রিয় দু চাকার গাড়ি নির্মাতা রয়েল এনফিল্ড ও সেই পথে হাঁটলো। Royal Enfield এর তরফে ঘোষণা করা হয়েছে যে তাদের প্রত্যেকটি বাইকের উপর ১০,০০০ টাকা বেনিফিট পাবে গ্রাহকরা।

Royal Enfield এর নতুন অফার :

কোম্পানির তরফে জানানো হয়েছে তাদের বাইক কিনলে গ্রাহকরা ১০,০০০ টাকা পর্যন্ত বেনিফিট পাবেন। এই অফারে গ্রাহকরা মোটরসাইকেলের অ্যাকসেসরি, এক্সটেন্ডেড ওয়ারেন্টি, ফ্রি হেলমেট এবং অ্যাকসেসরিজের উপর ২০% অতিরিক্ত ছাড় পাবে। গ্রাহকরা তাদের প্রয়োজন বা পছন্দ অনুযায়ী এই বিকল্পগুলির যে কোনও একটিবেছে নিতে পারবেন।

রয়েল এনফিল্ডের এই অফারটি সীমিত সময়ের অফার। আপনি এই অফারের সুবিধা ৩১ মে ২০২০ অবধি পাবেন। যেসব গ্রাহক লকডাউনের আগে রয়্যাল এনফিল্ড বাইক বুক করেছেন তারাও অফারটি পাবেন।

আপনাকে জানিয়ে রাখি যেখানে বেশিরভাগ কোম্পানির এপ্রিলে প্রোডাক্ট বিক্রি শূন্য ছিল, রয়েল এনফিল্ড সেখানে ৯১ টি বাইক বিক্রি করতে পেরেছিল। লকডাউনের সময়, অনেক গ্রাহক রয়েল এনফিল্ড বাইক বুক করেছিলেন এবং এখন ডেলিভারির অপেক্ষায় রয়েছেন।

এদিকে রয়েল এনফিল্ড ভারতে দুটি নতুন বাইক লঞ্চ করতে চলেছে। কিছুদিন আগে Meteor 350 Fireball ভারতে টেস্টিং করার সময় দেখা গিয়েছিলো। এছাড়াও Scrambler 650 ভারতে খুব শীঘ্রই আসছে বলে খবর।