গেমারদের জন্য লঞ্চ হল Logitech G335 হেডফোন, দাম জেনে নিন

logitech-g335-headphone-launched-in-india-with-40mm-driver-price-specifications
Logitech G335 Wired Gaming হেডফোন ভারতে লঞ্চ হল

প্রতিটি গেমার মাত্রই জানে, ঠিকঠাক অডিও কোয়ালিটি সহ আরামদায়ক হেডফোন ছাড়া গেম খেলার স্বাদ যথাযথভাবে উপভোগ করা যায় না। কারণ আধুনিক গেমগুলিতে যে ধরনের অডিও এফেক্ট থাকে সেই রসে সিঞ্চিত না হলে মনে রোমাঞ্চ জাগে না। সেই কথা মাথায় রেখে জনপ্রিয় সুইস ব্র্যান্ড লজিটেক (Logitech), ভারতে নিয়ে এলো একটি নতুন ওয়্যারড গেমিং হেডফোন, যার নাম দেওয়া হয়েছে লজিটেক জি৩৩৫ (Logitech G335)। এটি মূলত লজিটেকের জি৭৩৩ লাইটস্পিড ওয়্যারলেস আরজিবি হেডসেটের একটি টোনড ভার্সন বলা চলে। অভাবনীয় ডিজাইনে নির্মিত এই হেডফোনটিতে আছে স্লিমার ইয়ার প্যাডস, ৪০ মিমি ড্রাইভার, ফ্লিপ-টু-মিউট মাইক এবং আরও অনেক কিছু। আসুন Logitech G335 Wired Gaming হেডফোনের দাম, স্পেসিফিকেশন এবং ফিচার জেনে নেওয়া যাক।

Logitech G335 Wired Gaming হেডফোনের দাম

লজিটেক জি৩৩৫ হেডসেটটির দাম নির্ধারণ করা হয়েছে ৬,৭৯৫ টাকা। হেডফোনটি সাদা এবং কালো এই দুই রঙের ভ্যারিয়েন্টে এসেছে। তবে, একটি কথা মনে রাখতে হবে, এটি একটি ওয়্যারড বা তারযুক্ত হেডফোন। সেক্ষেত্রে, আপনি যদি ওয়্যারলেস হেডফোন খোঁজেন তবে ১৫,৪৯৫ টাকার লজিটেক জি৭৩৩ গেমিং হেডফোনটি পরখ করে দেখতে পারেন।

Logitech G335 Wired Gaming হেডফোনের স্পেসিফিকেশন এবং ফিচার

অধুনা মুক্তি প্রাপ্ত লজিটেক জি৩৩৫ গেমিং হেডফোনটির ডিজাইন লজিটেক জি৭৩৩ আরজিবি গেমিং হেডফোনটির সঙ্গে সাদৃশ্যপূর্ণ। পাশাপাশি একটি অ্যাডজাস্টেবল সাসপেনশন হেডব্যান্ড থাকায় ব্যবহারকারীর জন্য এটি আরামদায়ক হবে। স্বাভাবিকভাবেই গেমারদের ক্ষেত্রে অনেক সময় ধরে কানে হেডফোন লাগিয়ে রাখা একটু কষ্টকর হয়, যে কথা মাথায় রেখে এটিকে সফ্ট-ফেবরিক ইয়ারপ্যাড মেটিরিয়ালে তৈরী করা হয়েছে, ফলে দীর্ঘক্ষণ ধরে গেম খেলার সময় ব্যবহার করলেও কোনো কষ্ট বা অস্বস্তি হবে না।

Logitech G335 একটি কার্ডিওয়েড পিকআপ প্যাটার্ন সহ ফ্লিপ-টু-মিউট মাইক্রোফোনের সাথে এসেছে। সহজ করে বলতে গেলে, এটি একটি একমুখী মাইক্রোফোন, এছাড়া, ইয়ার ক্যাপে একটি ভলিউম রোলার আছে যেটির মাধ্যমে গেমাররা নিজেদের ইচ্ছেমতো ভলিউম নিয়ন্ত্রণ করতে পারবেন। হেডফোনটিতে “প্লাগ অ্যান্ড প্লে” বলে একটি ফিচার আছে, ফলে এক্সবক্স, প্লেস্টেশন, মোবাইল ডিভাইস, নিন্টেনডো সুইচ, পিসি ইত্যাদি বিভিন্ন গেমিং প্ল্যাটফর্মে খুব সহজেই ব্যবহার করা যাবে। এটি একটি ৩.৫ মিমি (mm) অডিও জ্যাকের সাথে এসেছে।

উল্লেখ্য, এই হেডফোনে রয়েছে একটি ৪০ মিমি (mm) ড্রাইভার, এটি দুর্দান্ত মানের গেমিং-গ্ৰেড অডিও কোয়ালিটি প্রদান করে। পাশাপাশি, হেডফোনটি ডিসকর্ড সার্টিফিকেশন প্রাপ্ত, ফলে কমিউনিকেশনের সময় একদম স্পষ্ট শোনা যাবে। হেডফোনটি যথেষ্ট লাইটওয়েট, এর ওজন ২৪০ গ্ৰাম।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।