ভারতে লঞ্চ করল Logitech G435 Lightspeed ওয়্যারলেস গেমিং হেডফোন, কিনবেন নাকি

ভারতে লজিটেক জি৪৩৫ লাইটস্পিড ওয়্যারলেস হেডফোনের দাম রাখা হয়েছে ৭,৪৯৫ টাকা। যদিও ই-কমার্স সাইট অ্যামাজনে লঞ্চ অফারে এটি পাওয়া যাচ্ছে ৬,৯৯৫ টাকায়

logitech-g435-lightspeed-launched-price-in-india-rs-7495-features-gaming-headphone

সোমবার ভারতে আত্মপ্রকাশ করল Logitech-এর সাব ব্র্যান্ড, লজিটেক জি-র G435 Lightspeed ওয়্যারলেস গেমিং হেডসেট। সংস্থার দাবি, হেডফোনটি একদিকে যেমন মনোরম হেয়ারিং এক্সপেরিয়েন্স দেবে, অন্যদিকে তেমনই বাজেট ফ্রেন্ডলি এবং ফান কালার অপশনের সাথে এসেছে। এছাড়া নয়া হেডফোনটি ১৮ ঘণ্টা পর্যন্ত প্লেটাইম অফার করতে সক্ষম। এতে ব্যবহৃত হয়েছে ৪০এমএম ড্রাইভার এবং ডুয়েল বিমফর্মিং মাইক্রোফোন। সাথে ডুয়েল কানেক্টিভিটি মোড। সংস্থার তরফে ঘোষণা করা হয়েছে, গেমিং হেডফোনটির প্লাস্টিক অংশের ২২ শতাংশ পোস্ট কনজিউমার রিসাইকেল উপাদান দিয়ে তৈরি। আসুন Logitech G435 Lightspeed ওয়্যারলেস হেডফোনের দাম, ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

Logitech G435 Lightspeed ওয়্যারলেস হেডফোনের দাম ও লভ্যতা

ভারতে লজিটেক জি৪৩৫ লাইটস্পিড ওয়্যারলেস হেডফোনের দাম রাখা হয়েছে ৭,৪৯৫ টাকা। যদিও ই-কমার্স সাইট অ্যামাজনে লঞ্চ অফারে এটি পাওয়া যাচ্ছে ৬,৯৯৫ টাকায়। ব্ল্যাক, লিওন ইয়েলো, ব্লু, রাসবেরি, অফ হোয়াইট এবং লাইলাক কালার অপশনে ক্রেতারা বেছে নিতে পারবেন হেডফোনটি।

Logitech G435 Lightspeed ওয়্যারলেস হেডফোনের স্পেসিফিকেশন

নবাগত লজিটেক জি৪৩৫ লাইটস্পিড ওয়্যারলেস গেমিং হেডফোনটির ফিচার প্রসঙ্গে বলতে গেলে, এটি উন্নততর সাউন্ড কোয়ালিটি অফার করার জন্য ৪০এমএম ড্রাইভারের সাথে এসেছে। ব্যাকগ্রাউন্ডের অবাঞ্ছিত আওয়াজ কমানোর জন্য এতে রয়েছে ডুয়েল বিমফর্মিং মাইক্রোফোন। তদুপরি, এতে বাম এবং ডান ব্রেইলী ইন্ডিকেটর উপলব্ধ। এছাড়াও এটি ডলবি অ্যাটমস, টেমপেস্ট থ্রিডি অডিও টেক এবং উইন্ডোজ সোনিক স্প্যাসিয়াল সাউন্ড সাপোর্ট করবে।

অন্যদিকে, হেডফোনটি রিসাইকেল প্লাস্টিক দ্বারা তৈরি হওয়ায় এটি কার্বন নিউট্রাল সার্টিফিকেট প্রাপ্ত। Logitech G435 Lightspeed এর কানেক্টিভিটি অপশনে শামিল রয়েছে গেমিং গ্রেড লাইটস্পিড ২.৪ গিগাহার্জ ওয়্যারলেস এবং ব্লুটুথ, যেগুলোকে পিসি, প্লে-স্টেশন ও মোবাইল ফোনের সাথে কানেক্ট করা যাবে। এখানে জানিয়ে রাখি, খুব ভালোভাবে কানে ফিট থেকে উন্নত সাউন্ড কোয়ালিটি অফার করার জন্য এটি পাতলা কাপড়ের মেমোরি ফোম কভারের সাথে এসেছে। সংস্থার দাবি, হেডফোনটিকে একবার চার্জ দিলে ১৮ ঘন্টা পর্যন্ত ব্যবহার করা যাবে। পরিশেষে জানাই, Logitech G435 Lightspeed ওয়্যারলেস হেডফোনের ওজন ১৬৫ গ্রাম এবং এর পরিমাপ ১৬৩ x১৭০ x৭১এমএম।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।