Lottery Sambad 8.1.2022 Result Today 1pm 6pm 8pm Dear Lottery: লটারি সংবাদ রেজাল্ট দেখুন

Lottery Sambad (লটারি সংবাদ) Result Today of Dear Lottery Morning, Day, and Evening / Night Live Ticket Draw

Dear Lottery Winner list

Lottery Sambad Today 8.1.2022 Result 1pm 6pm 8pm : নাগাল্যান্ড ১৩টি রাজ্যের মধ্যে একটি, যারা বৈধ ও আইন মেনে লটারি আয়োজনের ক্ষমতা রাখা। গোটা দেশে নাগাল্যান্ডের স্টেট (রাজ্য) লটারি জনপ্রিয়। এরমাধ্যমে দেশের জনগণ তাদের ভাগ্য পরীক্ষা করার এবং যথেষ্ট পরিমাণে অর্থ জেতার একটি দুর্দান্ত সুযোগ পান। নাগাল্যান্ড লটারির টিকিটের দাম ৬ টাকা। নাগাল্যান্ড রাজ্য লটারি অধিদপ্তর দ্বারা গোটা বিষয়টি পরিচালিত হয়।

Nagaland state lottery result 1 pm for January 8, 2022 (৮ জানুয়ারি দুপুর ১টার নাগাল্যান্ড স্টেট লটারির রেজাল্ট)

নাগাল্যান্ড স্টেট লটারির প্রথম পুরস্কার হিসেবে ১ কোটি টাকা জেতা যায়। দ্বিতীয় ও তৃতীয় পুরস্কার যথাক্রমে ৯,০০০ টাকা ও ৪৫০ টাকা। আবার চতুর্থ ও পঞ্চম পুরস্কার জিতলে পাওয়া যায় যথাক্রমে ২৫০ টাকা ও ১২০ টাকা।

আজ দুপুর ১টার নাগাল্যান্ড স্টেট লটারির প্রথম পুরস্কার বিজয়ীর টিকিট নম্বর হল – 98H 43311। এছাড়া নিচে দেওয়া স্ক্রিনশট থেকে অন্যান্য পুরস্কার বিজয়ীদের টিকিট নম্বর দেখে নিন।

Lottery Sambad Today 8.1.2022 Result Dear 1 pm 6 pm 8 pm Nagaland State Lottery (লটারি সংবাদ আজ ৮.১.২০২২ ফলাফল বিকাল ১টা, ৬টা, ৮টা নাগাল্যান্ড স্টেট লটারি)

মনে রাখবেন, লটারি সংবাদের অফিসিয়াল ওয়েবসাইট হল – http://nagalandlotteries.in/lotterysambad.com। এখান থেকে আপনি ফলাফল দেখে নিতে পারেন। এছাড়া আমাদের ওয়েবসাইটেও দুপুর ১টা, সন্ধ্যা ৬টা ও সন্ধ্যা ৮টার লটারি সংবাদ রেজাল্ট সবার আগে পাবেন।

Nagaland state lottery result 6 pm for January 8, 2022 (৮ জানুয়ারি সন্ধ্যা ৬টার নাগাল্যান্ড স্টেট লটারির রেজাল্ট)

Nagaland state Dear Lottery result

Nagaland state lottery result 8 pm for January 8, 2022 (৮ জানুয়ারি সন্ধ্যা ৮টার নাগাল্যান্ড স্টেট লটারির রেজাল্ট)

আজ দুপুর ৮টার নাগাল্যান্ড স্টেট লটারির প্রথম পুরস্কার বিজয়ীর টিকিট নম্বর হল – ৯১। এছাড়া নিচে দেওয়া স্ক্রিনশট থেকে অন্যান্য পুরস্কার বিজয়ীদের টিকিট নম্বর দেখে নিন।

Nagaland state lottery result 8 pm for January 8

লটারির রেজাল্ট হোয়াটসঅ্যাপে পেতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।