ভারতীয় কোম্পানি Lumiford লঞ্চ করলো নতুন ওয়্যারলেস ইয়ারবাড Max T55

lumiford-max-t55-tws-launched-price-in-india-rs-3699-features-availability

ভারতীয় অডিও প্রোডাক্ট নির্মাতা লুমিফোর্ড (Lumiford) আজ Lumiford Max T55 নামে নতুন TWS ইয়ারফোন লঞ্চ করলো। এই ট্রু ওয়্যারলেস ইয়ারবাডটি ব্লুটুথ ৫.০ কানেক্টিভিটি, ১৫ ঘন্টা পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ ও স্মার্ট টাচ কন্ট্রোল ফিচার সহ এসেছে। ভারতে লুমিফোর্ড ম্যাক্স টি৫৫ এর দাম রাখা হয়েছে ৩,৫৯৯ টাকা। আসুন নতুন Lumiford Max T55 TWS ইয়ারফোনের সমস্ত ফিচারগুলি জেনে নিই।

Lumiford Max T55 ট্রু ওয়্যারলেস ইয়ারফোনের স্পেসিফিকেশন

প্রথমেই বলে রাখি, লুমিফোর্ডের এই নতুন ম্যাক্স ইয়ারফোনে হাই-ফাই ব্যাস (Bass) ড্রাইভার এবং ২০ হার্টজ ~ ২০ কিলো হার্টজ স্পিকার ফ্রিকোয়েন্সি রেসপন্স টেকনোলজি রয়েছে। ১০ মিটার রেঞ্জের মধ্যে কানেক্টিভিটির প্রদান করার জন্য এই ইয়ারফোনটিতে রয়েছে ব্লুটুথ ৫.০ সাপোর্ট। শুধু তাই নয়, ইয়ারফোনটি ৬ মিলিমিটার ডায়নামিক ড্রাইভারসহ এসেছে এবং এতে ৩০ এমএএইচের ক্যাপাসিটিযুক্ত দুটি রিচার্জেবল লিথিয়াম-পলিমার ব্যাটারি রয়েছে, যার সাহায্যে এটি একক চার্জে ৩ ঘন্টা মিউজিক প্লেব্যাক এবং টকটাইম সরবরাহ করে। তবে ইয়ারফোনটির চার্জিং কেসের ক্যাপাসিটি ৪০০ এমএএইচ, যা ১৫ ঘন্টা রান টাইম দেবে। জানিয়ে রাখি, ইয়ারফোনটি সম্পূর্ণ চার্জ হতে ১.২ ঘন্টা সময় লাগবে।

অন্যান্য ফিচারের কথা বললে, লুমিফোর্ড ম্যাক্স ইয়ারফোনে রয়েছে স্মার্ট টাচ কন্ট্রোল ফিচার, যার সাহায্যে ইউজাররা সহজেই ইয়ারফোন অপারেশনগুলি অ্যাক্সেস করতে পারবেন।এছাড়াও আছে বাইনরাল (Binaural) কল ফাংশন যার সাহায্যে কলে এনহ্যান্স এক্সপিরিয়েন্স পাওয়া যাবে এবং এর স্লিক ম্যাগনেটিক ডিজাইন সহজেই অডিও সিগন্যালগুলিকে দুর্দান্ত সাউন্ডে রূপান্তর করতে সহায়তা করবে। এছাড়া এটির এরগনোমিক ডিজাইন সহজেই কানে ফিট হয়ে যাবে। প্রসঙ্গত, আগ্রহীরা এই ইয়ারফোনটি কালো রঙের ভ্যারিয়েন্টে কিনতে পারবেন।

Lumiford Max T55 ট্রু ওয়্যারলেস ইয়ারফোন সম্পর্কে বলতে গিয়ে সংস্থার সিইও অভিজিত ভট্টাচার্য জানিয়েছেন যে এই নতুন আনুষঙ্গিকটিতে ফাস্ট চার্জিং, সুন্দর ডিজাইন-রঙ এবং পোর্টেবল চার্জিং কেস দেওয়া হয়েছে। সেক্ষেত্রে যে কোনও বয়সের গ্রাহকরা এটি স্বচ্ছন্দে ব্যবহার করতে পারবেন এবং এটি ইউজারদের সেরা অভিজ্ঞতা দেবে বলেই অভিমত অভিজিতের।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন