ভারতীয় কোম্পানি Lumiford আনলো U60 এবং U50 হেডফোন

ভারতীয় ব্র্যান্ড Lumiford দুটি সম্পূর্ণ নতুন হেডফোন বাজারে নিয়ে এলো। এই হেডফোন দুটি হল – Lumiford Ultimate U60 এবং Lumiford Ultimate U50। যে সময় ক্রেতাদের মধ্যে ওয়্যারলেস হেডফোন এবং ইয়ারবাডের চাহিদা তুঙ্গে, ঠিক সেই সময় লুমিফোর্ডের হেডফোন দুটিই কিন্তু ওয়্যার সহ এসেছে। ডিজাইনের দিক থেকে এতে ইন-ইয়ার কঞ্চ শেপড বাড রয়েছে। তাছাড়া এগুলি যথেষ্ট আধুনিক, হালকা এবং কানের পক্ষে আরামপ্রদ।

Lumiford U60 এবং U50 এর দাম

ভারতে লুমিফোর্ড ইউ৬০ এবং ইউ৫০ ইয়ারফোন দুটির দাম যথাক্রমে ১,২৯৯ টাকা এবং ৯৯৯ টাকা রাখা হয়েছে। এগুলি কালো এবং সাদা রঙের বিকল্পে পাওয়া যাবে।

Lumiford U60 ও U50 ইয়ারফোনদুটির স্পেসিফিকেশন

লুমিফোর্ডের এই দুটি ইয়ারফোনের ফ্রিকোয়েন্সি রেঞ্জ ২০ হার্টজ-২০ কিলোহার্টজ এবং সেন্সিভিটি রেটিং ১০৫ ডেসিবেল±৩ ডেসিবেল৷ এছাড়া এতে রয়েছে ৩.৫ এমএম ইউনিভার্সাল এইউএক্স পিন। হেডফোনদুটি প্যাসিভ নয়েজ ক্যানসেলেশন এবং হাই বেস ড্রাইভার ফিচার সহ এসেছে। কোম্পানীর দাবী ইয়ারফোনগুলি প্রতিদিনের ব্যবহারের পক্ষে অত্যন্ত উপযোগী।

লুমিফোর্ড ইউ৬০ এবং ইউ৫০ ইয়ারফোন দুটির ওজন যথাক্রমে ১৩ ও ১২ গ্রাম। অত্যন্ত হালকা হওয়ায় এগুলির বহনের ক্ষেত্রে কোন সমস্যা নেই। দুটি হেডফোন ১.২ মিটারের ওয়্যার লেংথ সহ বাজারে এসেছে। অ্যাক্সেসিবিলিটির ক্ষেত্রে হেডফোন দুটিতে ইন-লাইন মিউজিক এবং কল কন্ট্রোলের মতো ফিচার রয়েছে। এছাড়া এরা স্মল, মিডিয়াম ও লার্জ ক্যাপ সাইজের সঙ্গে পাওয়া যাবে।

লুমিফোর্ড প্রাইভেট লিমিটেডের সিইও অভিজিৎ ভট্টাচার্য অ্যাক্সেসরিজ দুটির লঞ্চ প্রসঙ্গে বলেছেন – ” মগ্ন হয়ে থাকার মতো অডিও অভিজ্ঞতার সম্মুখীন হওয়ার জন্য তৈরী থাকুন। আমাদের আল্টিমেট ইউ৬০ ও আল্টিমেট ইউ৫০ হেডফোন দুটি স্থান-কাল-পাত্র নির্বিশেষে ব্যবহারের কথা ভেবে তৈরী করা হয়েছে। এক্ষেত্রে অত্যাধুনিক প্রযুক্তি ও উচ্চ গুণমান আমাদের প্রধান ইউএসপি। ভারতীয়দের মধ্যে ওয়্যার্ড হেডফোন সর্বদাই জনপ্রিয়। বিশেষত যারা ঘরে-বাইরে প্রতিনিয়ত ইন্টারনেট থেকে বিভিন্ন কনটেন্ট গ্রহণ করে থাকেন, আমাদের হেডফোনদুটি তাদের পূর্বের সমস্ত অভিজ্ঞতার আমূল রূপান্তর ঘটাবে।”