রিয়েলমি ফোন ব্যবহারকারীদের জন্য বড়ো সুখবর

রিয়েলমি গ্রাহকরা খুব শীঘ্রই বড়সড় সুখবর পেতে পারে। আজ রিয়েলমি ইন্ডিয়ার সিইও মাধব শেঠ তার #AskMadhav ভিডিও প্রোগ্রামে জানিয়েছেন, খুব শীঘ্রই রিয়েলমি ফোনে স্টক অ্যান্ড্রয়েডের স্বাদে ColorOS 7 আপডেট দেওয়া হবে। অপ্পো-র এই প্রাক্তন সাব-ব্র্যান্ড অ্যান্ড্রয়েড বেসড নিজস্ব কাস্টম ROM নিয়ে আসার কথা ভাবছে। RealmeOS নামে আসা এই অপারেটিং সিস্টেম রিয়েলমির সমস্ত ভবিষ্যতের ফোনে ব্যবহার করা হবে।

যদিও শেঠ নিশ্চিত করেছেন যে, আপাতত কোম্পানি তাদের ফোনের জন্য ColorOS 7 ব্যবহার করবে। যদিও এই কালারওএস অপ্পো-র স্মার্টফোনের মতো দেখাবে নাকি নতুন কিছু যুক্ত করা হবে তা জানানো হয়নি। শেঠ বলেছেন, রিয়েলমি-র সমস্ত ফোন সরাসরি ColorOS 7 আপডেট পাবে। এখন দেখার কবে এই আপডেট আসে।

এদিকে রিয়েলমি তাদের নতুন ফোন Realme 5, Realme 5 Pro এবং Realme XT এর জন্য নতুন সফটওয়্যার আপডেটের নিয়ে আসছে। এই আপডেটের পর ওয়াইড এঙ্গেল ক্যামেরার সাহায্যে ভিডিও রেকর্ড করা যাবে (আগেই রিয়েলমি ৫ প্রো তে উপলব্ধ ছিল) । তবে শেঠ আজ জানিয়েছেন হার্ডওয়্যারের সমস্যা থাকার কারণে Realme C1 এবং Realme 2 ফোনে Cam2API দেওয়া সম্ভব হবেনা।

রিয়েলমি কিছুদিন আগে ঘোষণা করেছে যে, সারাবিশ্বে এই মুহূর্তে তাদের সক্রিয় গ্রাহক সংখ্যা ১ কোটি ৭০ লক্ষ। সম্প্রতি প্রকাশিত কাউন্টারপয়েন্ট এর একটি রিপোর্টে বলা হয়েছে, গতবছর রিয়েলমির গ্রোথ হয়েছে ৮৪৮ শতাংশ। এমনকি শাওমি ও স্যামসাং ও এতো দ্রুত মার্কেটে ছড়িয়ে পড়তে পারিনি। কাউন্টারপয়েন্ট আরো জানিয়েছে যে, ২০১৯ এর দ্বিতীয় কোয়ার্টারে রিয়েলমি ভারতের চতুর্থ বৃহত্তম টেলিকম কোম্পানি হিসাবে উঠে এসেছে।

খবরটি ভালো লাগলে শেয়ার করুন

সব খবর পড়তে আমাদের WhatsApp গ্রুপে যুক্ত হোন – এখানে ক্লিক করুন