মায়ের কাছে মাসির গল্প! Realme 8 5G সম্পর্কে জানতে খোদ সিইও কে ওয়েবসাইট চেক করতে অনুরোধ

Madhav Sheth Told to Stay Tuned for More Realme 8 5G Updates

সামাজিক যোগাযোগ মাধ্যমগুলিতে (পড়ুন নেটপাড়ার অলিগলিতে) মাঝেমধ্যেই এমন এমন ঘটনা ঘটে, যাতে ইউজারদের মধ্যে কৌতুক সঞ্চারিত হয়। বেশির ভাগ সময়েই, কোনো জনপ্রিয় ব্যক্তিত্ব বা সংস্থার পদক্ষেপকে কেন্দ্র করে আমোদ-প্রমোদ সৃষ্টি হয়; তৈরি হয় মিম, জোকস। সেক্ষেত্রে এবার Realme India-র অফিসিয়াল টুইটার হ্যান্ডেল, খোদ সংস্থার সিইওকেই এমন একটি টুইট করে বসেছে – যার কারণে নেটিজেনরা মেতে উঠেছেন হাসি ঠাট্টায়! আসলে, ব্র্যান্ডের নতুন Realme 8 5G ফোনটি আগামী ২২শে এপ্রিল বেলা সাড়ে ১২টায় লঞ্চ হওয়ার কথা রয়েছে। ইতিমধ্যে ফোনটির জন্য Flipkart-এ একটি নির্দিষ্ট মাইক্রোসাইটও তৈরি হয়েছে। কিন্তু টুইটারে এই ফোনের বিষয়ে এক ব্যক্তির প্রশ্নের জবাব দিতে যাওয়ার সময়, Realme-র ভারতীয় শাখার প্রধানকেই ফোন সংক্রান্ত আপডেটের জন্য সংস্থার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলগুলিতে চোখ রাখতে বলেছে Realme India টুইটার প্রোফাইলের সাপোর্ট চ্যাটবট।

আসলে সম্প্রতি মাধব শেঠ এর আসন্ন ফোন সংক্রান্ত একটি টুইটের উত্তরে, সংস্থার সাপোর্ট অ্যাকাউন্টটি জানিয়েছে যে Realme 8 5G সম্পর্কে এখনো কোনও অফিসিয়াল তথ্য নেই। তাই এই বিষয়ে খুঁটিনাটি খবর পেতে তিনি যেন সংস্থার সামাজিক যোগাযোগের মাধ্যমগুলি অনুসরণ করেন। খুব স্বাভাবিকভাবেই, ‘মায়ের কাছে মাসির গল্প’ বাগধারার এই বাস্তব প্রতিফলনটি আমজনতার কাছে হাস্যকর হিসেবে পরিগণিত হয়েছে।

তবে আদতে ঘটনাটি চ্যাটবট প্যারামিটারের সামান্য হেরফের বা ছোটোখাটো প্রযুক্তি বিভ্রাট ছাড়া কিছুই না! সাধারণত, বিভিন্ন বড় সংস্থার সাপোর্ট হ্যান্ডেলগুলি গ্রাহকের প্রশ্নের যথাসম্ভব উত্তর দেওয়ার জন্য অটো-রেসপন্স চ্যাটবট ব্যবহার করে, যা একটি সেট রেসপন্স বা রিপ্লাইয়ের জন্য কয়েকটি নির্দিষ্ট কীওয়ার্ড স্ক্যান করে। সামাজিক যোগাযোগ মাধ্যমগুলিতে সংস্থার সাথে জড়িত কোনো মানুষের হস্তক্ষেপ না হওয়া অবধি এই বটগুলি উত্তর দেওয়ার কাজ করে থাকে।

Realme-8-5G-Madhav-Sheth-Twitter-bot

রিয়েলমি (Realme) সাধারণত ফোন লঞ্চের তারিখ এবং কোনো আপডেটের সময়সূচী সংক্রান্ত অসংখ্য পরিমাণ প্রশ্নের উত্তর দেওয়ার জন্য এই জাতীয় বটগুলি ব্যবহার করে। সেক্ষেত্রে সংস্থার অফিসিয়াল সাপোর্ট হ্যান্ডেলটির চ্যাটবট যেভাবে এটির কর্মকর্তাকেই টুইট করে নিজের ‘কর্মনিষ্ঠা’র পরিচয় দিয়েছে তা হাস্যকর ঘটনা ছাড়া কিছুই না! ইতিমধ্যেই এই টুইটটি ডিলিট করা হয়েছে বটে, তবে সোশ্যাল মিডিয়ার পর্যবেক্ষকরা এই ঘটনাটি অমর করে রাখার জন্য একটি স্ক্রিনশট তুলে রেখেছেন।

প্রসঙ্গত, Realme 8 5G ফোনটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০০ এসওসি চিপসেটসহ আর মাত্র চারদিন পরেই ভারতের বাজারে পা রাখতে চলেছে। ফোনটিতে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, ৯০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ডিসপ্লে, ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সরযুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ, ৮ জিবি র‌্যাম এবং অ্যান্ড্রয়েড ১১ ওএস থাকার ব্যাপক সম্ভাবনা রয়েছে। তাছাড়া এতে সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকবে বলেও আশা করা হচ্ছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন