১ কিমি যেতে খরচ হবে ১৫ পয়সা, বাজারে এল নতুন বৈদ্যুতিক স্কুটার Magnus Pro

বর্তমান যুগের ক্রমবর্ধমান পেট্রোলের দামে নাজেহাল হয়ে গ্রাহকেরা খুঁজছেন বিকল্প। এমন অবস্থাতে গ্রাহকদের পেট্রোলের খরচ থেকে মুক্তি দিতে অন্যতম বৈদ্যুতিক যান প্রস্তুতকারী কোম্পানি অ্যাম্পিয়ার লঞ্চ করে দিয়েছে তাদের নতুন Magnus Pro। কোম্পানির দাবি অনুযায়ী, এই স্কুটারে কেবল একবার চার্জ দিয়ে গ্রাহক কোনো সমস্যা ছাড়া ৯৫ কিমি যাত্রা করতে পারবেন। যার ফলে গ্রাহকদের যাত্রার খরচও অনেক কমে যাবে বলে কোম্পানির ধারণা।

কোম্পানির কথা অনুসারে এই নতুন স্কুটারের ড্রাইভিং রেঞ্জ বাজাজ চেতকের থেকেও ভালো। তারা আরও বলেছেন যে ১০০ টি পরিক্ষার পর এটিকে বাজারে লঞ্চ করা হয়েছে। স্কুটরটি যদি গ্রাহক কিনতে চান তবে তাদের হাতে ৪ টি রঙের বিকল্প থাকবে, যথা ধাতব লাল, সোনালি হলুদ, নীলাভ সাদা এবং গ্রাফাইটের ন্যায় কালো। জানা গিয়েছে যে স্কুটারটির দাম রাখা হয়েছে ৭৩ হাজার ৯০০ টাকা। গ্রাহকরা কোম্পানির অফিসিয়াল সাইট থেকে এই স্কুটার সরাসরি বুক করতে পারবেন। এছাড়াও ২০০ টির বেশি ডিলারশিপে স্কুটার বুকিং চালু হয়েছে।

EMI অফার :

কোম্পানির অথা অনুসারে, একটি সাধারন স্কুটার ব্যবহারে বছরে গ্রাহকের প্রায় ২৭০০০ টাকা খরচ হয়। সেখানেই এই নতুন স্কুটারটির খরচ কেবল ২৭০০ টাকা। এছারাও তারা দাবি করেছে যে কেবল ১৫ পয়সা খরচ করে গ্রাহক এক কিমি ভ্রমণ করতে পারবেন। গ্রাহকদের জন্য রয়েছে ইএমআই অফার ও। সেক্ষেত্রে গ্রাহক কেবল ১০০ টাকা প্রতিদিন খরচ করেও এই স্কুটারটি নিতে পারবেন।

Magnus pro তে ১২০০ ওয়াট এর ইলেকট্রিক মোটর দেওয়া হয়েছে। এছাড়া রয়েছে ইকো ও ক্রুজ নামক দুটি ড্রাইভিং মোড ও। কোম্পানির কথা অনুসারে ব্যাটারি সম্পূর্ণ চার্জ হতে কেবল ৩ ঘন্টা সময় নেবে। এছাড়া স্কুটারে রয়েছে ১০ লিটারের বুট স্পেস ও। তার সাথে ফ্রন্ট পকেটে গ্রাহক স্মার্টফোন চার্জারও পাবেন।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।