প্রায় ৮২,০০০ হাজার টাকা পর্যন্ত ছাড়ে মিলছে Mahindra-র গাড়ি, অফার শুধু এই মাসে

mahindra-announces-benefits-of-up-to-nearly-rs-82-000-on-select-models-this-month

২০২২-এর প্রথম ডিসকাউন্ট ঘোষণা করল Mahindra & Mahindra। কয়েকটি নির্দিষ্ট মডেলের গাড়িতে সর্বোচ্চ ৮১,৫০০ টাকা পর্যন্ত ছাড়ের অফার দিচ্ছে কোম্পানিটি। যার মধ্যে রয়েছে ক্যাশ ডিসকাউন্ট, এক্সচেঞ্জ বোনাস, কর্পোরেট ডিসকাউন্ট এবং অন্যান্য অফার। তবে ছাড়ের অফার কেবলমাত্র ৩১ জানুয়ারি পর্যন্তই উপলব্ধ রয়েছে। অন্যদিকে Mahindra Thar, XUV 700 ও Bolero Neo গাড়িগুলিতে মিলবে না কোনো বেনিফিট। সমগ্র দেশে সংস্থাটির সকল ডিলারশিপ থেকেই এই অফার মিলবে। আসুন জেনে নেওয়া যাক কোন মডেলের গাড়িতে থাকছে কত টাকার ছাড়।

Mahindra Alturas SUV গাড়িটি কিনলে পেয়ে যাবেন সর্বাধিক ৮১,৫০০ টাকার বেনিফিট। যার মধ্যে রয়েছে ৫০,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস, ১১,৫০০ টাকার কর্পোরেট অফার এবং ২০,০০০ টাকার অন্যান্য ছাড়ের সুবিধা। আবার Mahindra KUV100 NXT-তে চলছে ৬১,০৫৫ টাকার সর্বাধিক ছাড়। এর মধ্যে রয়েছে ক্যাশ ডিসকাউন্ট বাবদ ৩৮,০৫৫ টাকা, এক্সচেঞ্জ বোনাস বাবদ ২০,০০০ টাকা এবং কর্পোরেট ডিসকাউন্ট বাবদ ৩,০০০ টাকা।

তালিকায় এরপর রয়েছে Mahindra Scorpio। সর্বোচ্চ ২৯,০০০ টাকার বেনিফিটের মধ্যে রয়েছে ১০,০০০ টাকার এক্সচেঞ্জ অফার, ৪,০০০ টাকার কর্পোরেট অফার এবং ১৫,০০০ টাকার অন্যান্য ছাড়। অন্যদিকে Mahindra Marazzo গাড়িটিতে দেওয়া হচ্ছে ৪০,২০০ টাকা পর্যন্ত ছাড়। যার মধ্যে রয়েছে ক্যাশ বেনিফিট বাবদ ২০,০০০ টাকা, এক্সচেঞ্জ বেনিফিট বাবদ ১৫,০০০ টাকা এবং ৫,২০০ টাকার কর্পোরেট বেনিফিট।

গ্রাহকরা Bolero SUV গাড়িটি কিনলে পেয়ে যাবেন ১৩,০০০ টাকার বেনিফিট, যার মধ্যে ১০,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস এবং ৩,০০০ টাকার কর্পোরেট অফার। ছাড়ের তালিকার সর্বশেষ গাড়িটি হল Mahindra XUV 300, যা কিনলে পেয়ে যাবেন ৬৯,০০২ টাকা পর্যন্ত ডিসকাউন্ট। যার মধ্যে উপলব্ধ ৩০,০০২ টাকার ক্যাশ অফার, ২৫,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস এবং কর্পোরেট ডিসকাউন্ট বাবদ ৪,৫০০ টাকার অফার। এছাড়াও গ্রাহকরা অতিরিক্ত ১০,০০০ টাকার বেনিফিট পেতে পারেন এই সাব-কম্প্যাক্ট এসইউভি গাড়িটিতে।

শুভদীপ টেকগাপে অটোকার বিষয়ক লেখালিখি করে। এর আগে বিভিন্ন পোর্টালের সাথে যুক্ত থাকলেও, অটোকার নিয়ে টেকগাপে তার হাতেখড়ি। দিনকে দিন সে টেকগাপের গুরুত্বপূর্ণ সদস্য হয়ে উঠেছে।