Scorpio, Bolero সহ Mahindra-র এই গাড়িগুলির উপর পাওয়া যাচ্ছে ৮১,৫০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট

Mahindra KUV100 NXT, Scorpio, Alturas G4, Bolero, XUV300 গাড়িগুলির উপর ৮১,৫০০ টাকা পর্যন্ত বেশি ছাড় পাওয়া যেতে পারে

mahindra-announces-discounts-of-up-to-nearly-rs-82-000-on-select-models-november

ব্যবসা বাড়ানোর অভিপ্রায়ে বছরের বিভিন্ন সময়ে নিজেদের নির্দিষ্ট কিছু মডেলের গাড়িতে ছাড় দিয়ে থাকে ভারতের অটোমোবাইল সংস্থা Mahindra and Mahindra। দেশীয় সংস্থাটি এবারও তার কিছু এসইউভি গাড়ির মডেলে ৮১,৫০০ টাকা পর্যন্ত ছাড় মেলার কথা জানিয়েছে। এই ছাড়ের মধ্যে রয়েছে ক্যাশ ডিসকাউন্ট, এক্সচেঞ্জ বেনিফিট, কর্পোরেট ডিসকাউন্ট এবং অ্যাডিশনাল অফার। এই ছাড়ের অফার কেবলমাত্র ৩০ নভেম্বর পর্যন্তই উপলব্ধ রয়েছে। তবে ডিলারশিপ ভেদে ছাড়ের সময়সীমা ও পরিমাণ ভিন্ন হতে পারে। তবে Mahindra Thar, Bolero Neo এবং XUV700 গাড়িগুলি কেনার ক্ষেত্রে কোনো ছাড় মিলবে না। আসুন তবে জেনে নেওয়া যাক কোন মডেলের গাড়িগুলিতে ছাড় দিচ্ছে Mahindra।

Mahindra KUV100 NXT

মাহিন্দ্রা কেইউভি১০০ এনএক্সটি গাড়িটিতে সর্বাধিক ৬১,০৫৫ টাকা পর্যন্ত ডিসকাউন্ট মিলতে পারে। যার মধ্যে রয়েছে ৩৮,০৫৫ টাকা পর্যন্ত ক্যাশ ডিসকাউন্ট, ২০,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বেনিফিট এবং কর্পোরেট অফার বাবদ ৩,০০০ টাকা পর্যন্ত ছাড় মিলতে পারে।

Mahindra Scorpio

মাহিন্দ্রার অতি পরিচিত এই গাড়িটিতে পেয়ে যেতে পারেন সর্বাধিক ৩২,৩২০ টাকার ছাড়। যার মধ্যে এক্সচেঞ্জ বেনিফিট কর্পোরেট অফার এবং অন্যান্য অফার সহ যথাক্রমে ১৫,০০০, ৪,০০০ এবং ১৩,৩২০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যেতে পারে।

Mahindra Alturas G4

এই এসইউভি মডেলটিতে সর্বোচ্চ ৮১,৫০০ টাকার ছাড় দেবে মাহিন্দ্রা। যার মধ্যে আছে ৫০,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস, কর্পোরেট অফার ১১,৫০০ টাকা পর্যন্ত এবং অন্যান্য অফার মিলিয়ে সর্বোচ্চ ২০,০০০ টাকা পর্যন্ত ছাড়।

Mahindra XUV300

ভারতের সর্বাধিক সুরক্ষিত গাড়ির মধ্যে দ্বিতীয় স্থানে থাকা মাহিন্দ্রা এক্সইউভি৩০০ গাড়িটিতে পেয়ে যেতে পারেন সর্বাধিক ৪৯,০০০ টাকা পর্যন্ত অফ। এরমধ্যে ১৫,০০০ টাকা পর্যন্ত ক্যাশ অফার, ২৫,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস এবং ৪,৫০০ টাকা পর্যন্ত কর্পোরেট ডিসকাউন্ট মিলতে পারে। অন্যান্য অফারগুলির মধ্যে গ্রাহকরা সর্বোচ্চ ৫,০০০ টাকা ছাড় পেয়ে যেতে পারেন।

Mahindra Marazzo MPV

সংস্থার এই গাড়িটিতে চলছে সর্বোচ্চ ৪০,২০০ টাকা পর্যন্ত ছাড়ের অফার। এর মধ্যে অন্তর্ভুক্ত রয়েছে ক্যাশ ডিসকাউন্ট, এক্সচেঞ্জ বেনিফিট এবং কর্পোরেট অফার বাবদ যথাক্রমে সর্বোচ্চ ২০,০০০, ১৫,০০০, এবং ৫,২০০ টাকা লাভের সুযোগ।

Mahindra Bolero

এই গাড়িতে মিলবে ১৩,০০০ টাকা পর্যন্ত ছাড়। এর মধ্যে রয়েছে ১০,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার এবং কর্পোরেট অফার বাবদ ৩,০০০ টাকা পর্যন্ত ছাড়।

Mahindra Scorpio

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।