কেবল ২০৯০০ টাকায় iPhone SE, স্বপ্ন সত্যি করার অফার নিয়ে হাজির Maple স্টোর

maple-offering-up-to-rs-16000-off-iphone-11-12-exchange-offer

আইফোন কেনার স্বপ্ন কমবেশি আমাদের প্রায় সবারই থাকে। কিন্তু পকেটের কথা চিন্তা করে আমরা শাওমি বা স্যামসাংয়ের কোনো মিড রেঞ্জ স্মার্টফোন কিনেই সন্তুষ্ট থাকি। তবে এবার আপনার স্বপ্ন সত্যি করতে এগিয়ে এল Apple এর প্রিমিয়াম রিসেলার ম্যাপেল (Maple)। আসলে এই মুহূর্তে ভারতের Maple স্টোর থেকে iPhone 12, iPhone 11 সিরিজের যেকোনো মডেল এবং অন্যান্য আইফোন মডেলগুলিতে পাওয়া যাবে ১৬,০০০ টাকা অবধি ছাড়। শুধু তাই নয়, মিলবে ৮,০০০ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট এবং এইচডিএফসি কার্ডে ৯,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক অফারও। এছাড়া, ক্রেতারা ১০ শতাংশ দাম দিয়ে একটি আইফোন মডেল বুক করতে সক্ষম হবেন, সেক্ষেত্রে ১৫ দিনের মধ্যে বাকী টাকা মেটাতে হবে। আগামী ২৬শে জানুয়ারী পর্যন্ত এই অফারগুলি বৈধ থাকবে।

প্রথমেই বলে রাখি কেবল ম্যাপেল স্টোর ওয়েবসাইট এবং অফলাইন স্টোর থেকে আইফোন কিনলে তবেই গ্রাহকরা বিভিন্ন অফার বা ছাড়ের সুবিধা পাবেন। এক্ষেত্রে নির্বাচিত আইফোন মডেলগুলিতে সর্বোচ্চ ১৬,০০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে। এই অফারে ১২,৬৬৫০ টাকা মূল্যের iPhone 12 Pro Max ফোনটির ৮ জিবি ভ্যারিয়েন্টটির ওপর মিলবে ৮,০০০ টাকা ছাড়। আবার এইচডিএফসি ব্যাংকের কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে পাওয়া যাবে অতিরিক্ত ৫,০০০ টাকার ক্যাশব্যাক।

অন্যদিকে, iPhone 12 Pro হ্যান্ডসেটটিতে ৩,৫০০ টাকা ছাড় এবং ৫,০০০ টাকা ক্যাশব্যাক পাওয়া যাবে; এমনিতে এই ফোনটির দাম ১১,৭৯০০ টাকা। আবার, ৩,০০০ টাকা ছাড়ের পর iPhone 12 মডেলটির দাম ধার্য করা হয়েছে ৭৬,৯০০ টাকা, এতে ৬,০০০ টাকার অতিরিক্ত ক্যাশব্যাক পাওয়া যাবে।

এছাড়া, iPhone 12 mini ফোনটি কিনতে চাইলে ৩,০০০ টাকা ডিসকাউন্ট পাওয়া যাবে। তবে গ্রাহকরা এইচডিএফসি ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে ৯,০০০ টাকা এবং ডেবিট কার্ডে ৪,৫০০ টাকা ক্যাশব্যাক পাবেন। এই ফোনটির সাথে পুরনো ফোন এক্সচেঞ্জ করলে অতিরিক্ত ৩,০০০ টাকা বোনাস পাওয়া যাবে, যারপর ফোনটি কিনতে ৪৮,৯০০ টাকা ব্যয় করতে হবে।

মজার বিষয় হচ্ছে, ৯৯,৯০০ টাকা মূল্যের iPhone 11 Pro Max ফোনটির ওপর ১২,০০০ টাকা পর্যন্ত অফ পাওয়া যাবে, এইচডিএফসি ব্যাংকের কার্ডের জন্য পাওয়া যাবে অতিরিক্ত ২,০০০ টাকা ক্যাশব্যাকও। অন্যদিকে, iPhone 11 মডেল কিনলে ২,৫০০ টাকা ছাড় এবং ৫,০০০ টাকা ক্যাশব্যাক পাওয়া যাবে। তবে iPhone 11 Pro-এর ক্রেতারা শুধুমাত্র ২,০০০ টাকা ক্যাশব্যাক পাবেন।

এদিকে, iPhone XR মডেলটি কিনলে ২,০০০ টাকা ছাড় পাওয়া যাবে। সেক্ষেত্রে এইচডিএফসি ব্যাংকের ক্রেডিট কার্ডে ৭,০০০ টাকা এবং ডেবিট কার্ডে ৪,৫০০ টাকা ক্যাশব্যাক থাকবে। এছাড়া এতে ৩,০০০ টাকার অতিরিক্ত এক্সচেঞ্জ বোনাস দেওয়া হবে। সবমিলিয়ে ফোনটি কিনতে ২৮,৯০০ টাকা ব্যয় করতে হবে। iPhone SE (2020) মডেলটিতেও একই অফার পাওয়া যাবে, যারপর ফোনটির দাম পড়বে ২০,৯০০ টাকা। দুটি ফোনেই ছয় মাসের জন্য নো-কস্ট ইএমআই বিকল্প থাকবে।