নতুন গাড়ি কিনবেন? Maruti Suzuki, Hyundai, Renault, Nissan কী কী অফার দিচ্ছে দেখে নিন

Maruti Suzuki, Hyundai Motor, Datsun, Renault সহ প্রায় সমস্ত কোম্পানি অফার দিচ্ছে

maruti-suzuki-hyundai-renault-nissan-car-diwali-offer-get-up-to-rs-1-50-lakh-discount

উৎসবের মরসুম চলছে ভারতে। বছরের এই সময়তে বেশিরভাগ মানুষই কেনাকাটায় আগ্ৰহী হন। পোশাক-আশাক, আসবাবপত্র থেকে শুরু করে প্রসাধনী এমনকি গাড়ি কেনারও ঢল নামে। তাই এই সময়তে ভারতের বাজারে হরেক সংস্থার মধ্যে ছাড় দেওয়া নিয়ে রেষারেষি চলে। সামনেই দিওয়ালি তার আগেই এদেশের গাড়ির সংস্থাগুলি ছাড় দেওয়ার লড়াইতে ইতিমধ্যেই শামিল হয়েছে। নিজেদের বিভিন্ন গাড়ির মডেলের উপর বড়সড় ছাড়ের কথা ঘোষণা করেছে সংস্থাগুলি। আসুন জেনে নেওয়া যাক কোন সংস্থার গাড়িতে মিলবে সর্বাধিক ছাড়।

Maruti Suzuki

নিজেদের সেরা ৮ টি মডেলের উপর ব্যাপক ছাড়ের কথা জানিয়েছে মারুটি সুজুকি। ছাড়ের এই তালিকার সবার প্রথমে রয়েছে মধ্যবিত্তের অতি জনপ্রিয় S-Presso ও Alto গাড়ি দুটি। নতুন S-Presso গাড়িতে দেওয়া হচ্ছে মোট ৪৮,০০০ টাকার ছাড় এবং দীর্ঘদিনের সুপরিচিত Alto-তে মিলবে ৪৩,০০০ টাকার ডিসকাউন্ট। অন্যদিকে Eeco, WagonR, Swift, Dzire, Ignis এবং Vitara Brezza – সংস্থার এই গাড়িগুলিও সস্তায় কেনা যাবে।

Hyundai Motor

কোরিয়ান সংস্থা হুন্ডাই মোটর পুজোর এই মরসুমে নিজেদের গাড়িতে সর্বোচ্চ ১.৫০ লক্ষ টাকা ছাড়ের কথা ঘোষণা করেছে। সংস্থার একটি বৈদ্যুতিক গাড়ি সহ মোট পাঁচটি সেরা মডেল সাশ্রয়ী মূল্যে পাওয়া যাবে। Hyundai Kona – সংস্থার এই বৈদ্যুতিক গাড়িটির দাম ২৩.৭৯ লক্ষ টাকা (এক্স-শোরুম), যার উপর রয়েছে ১.৫০ লক্ষ টাকার ছাড়। ছাড়ের এই তালিকায় রয়েছে Hyundai Santro, i20, Grand i10 NIOS এবং Aura গাড়িগুলিও। পাশাপাশি Santro, Grand i10 NIOS এবং Aura এই গাড়িগুলির সিএনজি ভ্যারিয়েন্টেও ডিসকাউন্ট দেওয়ার কথা বলা হয়েছে।

Renault

ভারতের বাজারে বিলাসবহুল গাড়ির দুনিয়ায় অতি পরিচিত ফ্রান্সের অটোমোবাইল সংস্থা রেনল্ট। সংস্থার অন্যতম গাড়ি Renault Duster-এর উপর দেওয়া হচ্ছে সর্বোচ্চ ২.৫০ লক্ষ টাকার ডিসকাউন্ট। এই গাড়িটির প্রারম্ভিক মডেলের মূল্য ৯.৮৬ লক্ষ টাকা (এক্স-শোরুম)। সংস্থার অন্যান্য সেরা মডেল যেমন Triber, Kigar এবং Kwid গাড়িগুলিতেও আকর্ষণীয় অফার পাওয়া যাচ্ছে।

Nissan Motor

নিসান কার মোটর জাপানের একটি অন্যতম গাড়ি প্রস্তুতকারী সংস্থা। পুজোর মরসুমে ভারতের বাজারে কিছুদিন আগে Magnite SUV গাড়িটি নিয়ে এসেছে সংস্থাটি। নিজেদের নতুন মডেলের গাড়ি Kicks SUV-এর ওপর সর্বোচ্চ এক লক্ষ টাকার ছাড়ের ঘোষণা করেছে নিশান মোটর। ১.৫ লিটার ইঞ্জিনের গাড়িটির দাম শুরু হচ্ছে ৯.৪৯ লক্ষ টাকা থেকে।

Datsun

Datsun Go, Go+ এবং RediGo মডেলগুলির উপর ছাড় চলছে। নিজেদের সেরা মডেলের গাড়ির উপর সর্বোচ্চ ৪০,০০০ টাকা ছাড়ের কথা ঘোষণা করেছে ড্যাটসান। ক্যাশ বেনিফিট, কর্পোরেট বেনিফিটস, এক্সচেঞ্জ বোনাস এই ছাড়ের আওতাধীন।

Honda Car

হোন্ডা কার ইন্ডিয়া নিজেদের মডেলের গাড়িগুলিতে সর্বোচ্চ ৫০ হাজার টাকা ছাড় দিচ্ছে। ক্যাশ ও এক্সচেঞ্জ বেনিফিট এবং গাড়ির সাথে বিনামূল্যে কিছু সরঞ্জাম দেওয়ার কথা জানিয়েছে সংস্থাটি। Jazz, WR-V এবং সদ্য লঞ্চ হওয়া Amaze – গাড়িগুলির উপর ডিসকাউন্ট দিচ্ছে হোন্ডা।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।