জনপ্রিয়তা ফেরাতে নতুন রুপে আসছে Maruti Suzuki S-Cross, কবে জেনে নিন

Maruti Suzuki S-Cross-এর ফিচারের সম্ভাব্য আপডেটগুলি আমরা জানতে পেরেছি

maruti-suzuki-s-cross-new-version-unveil-november-25-feature-update

২৫ নভেম্বর উন্মোচিত হতে পারে নতুন ভার্সনের Maruti Suzuki S-Cross গাড়িটি। দীর্ঘদিন হল ভারতের বাজারে এটির আত্মপ্রকাশ ঘটেছে। কিন্তু সংস্থার অন্যান্য গাড়ির মতন Maruti Suzuki S-Cross-এর বিক্রি উল্লেখযোগ্য নয়। তবে এরপরও গাড়িটির নতুন ভার্সন আনার বিষয়ে তোড়জোড় শুরু করেছে সংস্থাটি। এটি Maruti Suzuki’s Nexa retail network-এর প্রিমিয়াম ক্রসওভারের মাধ্যমে বিক্রি হলেও, ইউভি (UV) সেগমেন্টের Vitara brezza এবং Ertiga গাড়িগুলির মত এটি সাফল্য অর্জন করতে ব্যর্থ হয়েছে।

যাইহোক, চলতি মাসের ২৫ তারিখ গাড়িটির উপর থেকে পর্দা সরানো হবে বলে ঘোষণা করেছে মারুতি সুজুকি। তবে সামনের বছরের আগে হয়তো গাড়িটি পাওয়া যাবে না। এর আগে সংস্থার তরফে একটি টিজারে কেবল একটি গাড়ির শুধুমাত্র হেডলাইটের ডিজাইন দেখানো হয়েছিল। সেটি সম্ভবত এই গাড়িটির বলেই মনে করা হচ্ছে। এই প্রতিবেদনে নতুন ভার্সন Maruti Suzuki S-Cross-এর ফিচারের সম্ভাব্য আপডেটগুলি নিয়ে আলোচনা করা হল।

Redesign Headlamps (নতুন ডিজাইনের হেড ল্যাম্প)

নতুন প্রজন্মের মারুতি সুজুকি এস-ক্রস এর হেডল্যাম্পগুলি আগের তুলনায় তীক্ষ্ণ এবং অ্যাগ্রেসিভ করা হয়েছে বলে ধারণা। আসন্ন মডেলটির নতুন হেডল্যাম্পগুলিকে কার্ভি লাইট ক্লাস্টার থেকে সম্পূর্ণ আলাদা রাখা হতে পারে।

New front grille (সম্মুখের নতুন গ্রিল)

আসন্ন গাড়িটির সামনের গ্রিলটি সম্পূর্ণ নতুন ডিজাইনের সাথে আসতে পারে। আগের তুলনায় এটি বড় এবং স্থূল করা হতে পারে। সাথে এর ব্ল্যাক মেশ প্যাটার্নটিকে গ্রিলের থেকে আলাদা রাখা হতে পারে। হেড ল্যাম্প এবং গ্রিলের সংযোগস্থলের উপরিভাগে একটি মসৃণ ক্রোম দ্বারা হিউম্যানিটি লাইনটি সাজানো হতে পারে। তবে নতুন Ertiga ও XL6-এর ন্যায় দেখতে হবে এস-ক্রসের গ্রিলটি।

Similar side profile (একই সাইড প্রোফাইল)

এর সাইড প্রোফাইলটি বিদ্যমান মডেলের মতোই রাখা হয়েছে বলে মনে করা হচ্ছে। বডি কালারের সাথে রিয়ার ভিউ মিররের সমান কালার এবং এতে টার্ন ইন্ডিকেটর সংযুক্ত রাখা হতে পারে। তবে এর সাইড বডি ক্ল্যাডলিং-এ কালো রঙয়ের দেখা মিলতে পারে। অন্যদিকে বাজার চলতি মডেলের মতো একই হুইল ডিজাইনের সাথেই আসতে পারে আসন্ন গাড়িটি।

Updated rear profile (আপডেটেড রিয়ার প্রোফাইল)

নতুন Suzuki S-Cross-র পেছনের প্রোফাইলটি একই রাখা হতে পারে। অন্যদিকে উজ্জ্বল টেইলগেটটির সাথে একটি সাইনি স্ট্রিপের সাহায্যে এলইডি লাইটগুলি সংযুক্ত থাকতে পারে। টেল লাইটগুলি বর্তমান মডেলের থেকে আলাদা রাখা হতে পারে।

Silver faux skid plates (সিলভার ফক্স স্কিড প্লেটস)

নতুন প্রজন্মের Suzuki S-Cross-এ সামনের এবং পেছনের উভয় বাম্পারই নতুন রুপালি রঙয়ের ফক্স স্কিড প্লেটের সাথে দেখা মিলতে পারে।

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।