স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর সহ আসছে Meizu 18, থাকবে ১০০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট

meizu-18-listed-on-retail-website-with-snapdragon-888-soc-launch-imminent

স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসরের শীঘ্রই লঞ্চ হতে পারে ফ্ল্যাগশিপ ফোন Meizu 18। যদিও কোম্পানির তরফে ফোনটির লঞ্চ ডেট এখনও জানানো হয়নি। তবে চীনের একটি রিটেল ওয়েবসাইটে (Pinduoduo) ফোনটিকে দেখা গেছে। যেখান থেকে মেইজু ১৮ এর স্পেসিফিকেশন ও দাম জানা গেছে। এই ফোনে থাকতে পারে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে, ১০০ ওয়াট ফাস্ট চার্জিং ও কোয়াড রিয়ার ক্যামেরা। আশা করা যায় কয়েকদিনের মধ্যেই Meizu তাদের এই আপকামিং ফোনের লঞ্চ ডেট ঘোষণা করবে।

Meizu 18 এর দাম (সম্ভাব্য)

রিটেল ওয়েবসাইটে মেইজু ১৮ ফোনটির দাম ৯,৯৯৯ ইউয়ান (প্রায় ১,১২,৬০০ টাকা) দেখা গেছে। যদিও আমরা নিশ্চিত এটি ফোনটির প্রকৃত দাম নয়। বরং এই মূল্যে ফোনটির ‘স্ট্যান্ডার্ড’ ভ্যারিয়েন্ট ও ‘প্রো’ ভ্যারিয়েন্ট কেনা যাবে। সেক্ষেত্রে Meizu 18 এর সাথে Meizu 18 Pro লঞ্চ হতে পারে বলে অনুমান করা হচ্ছে।

Meizu 18 এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

রিটেল ওয়েবসাইট অনুযায়ী, মেইজু ১৮ ফোনে থাকবে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে। যদিও এর স্ক্রিন সাইজ জানা যায়নি। আবার এতে Samsung E4 AMOLED প্যানেল ব্যবহার করা হতে পারে। এর ডিজাইন হবে পাঞ্চ হোল।

এছাড়াও এই ফোনে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ থাকতে পারে। এর মধ্যে একটি হবে পেরিস্কোপ টেলিফোটো সেন্সর, যার সাথে ৫এক্স অপটিক্যাল জুম সাপোর্ট করবে। যদিও অন্যান্য সেন্সর সম্পর্কে কোনো তথ্য পাওয়া যায়নি। এই ফোনে ১০০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। আবার ফোনটি ৪০ ওয়াট/৫০ ওয়াট ওয়্যারলেস চার্জিং সহ আসতে পারে।