দাম শুরু মাত্র ৮১০০ টাকা থেকে, Meizu mBlu 10 লঞ্চ হল ৪৮ মেগাপিক্সেল ক্যামেরা ও ৫০০০ এমএএইচ ব্যাটারির সাথে

মেইজু এমব্লু ১০ স্মার্টফোনটির চীনের বাজারে তিনটি কনফিগারেশনে উপলব্ধ। এই ফোনের ৪ জিবি র‍্যাম + ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ৬৯৯ ইউয়ান (আনুমানিক ৮,১১৫ টাকা)

meizu-mblu-10-launched-price-cny-699-specifications-48mp-camera-battery-display

অবশেষে চীনা সংস্থা মেইজু (Meizu) তাদের mBlu সিরিজের লেটেস্ট স্মার্টফোনটি বাজারে নিয়ে এল। Meizu mBlu 10 নামের এই ফোনটি বাজেট রেঞ্জে চীনের মার্কেটে লঞ্চ হয়েছে, যার দাম শুরু হচ্ছে মাত্র ৮,১১৫ টাকা থেকে। Meizu mBlu 10 ফোনে পাওয়া যাবে ইউএনআইএসওসি টি৩১০ প্রসেসর, ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেন্সর সহ ট্রিপল ক্যামেরা ইউনিট, সর্বাধিক ৬ জিবি র‍্যাম ও ৫,০০০ এমএএইচ ব্যাটারি।

মেইজু এমব্লু ১০ – এর দাম (Meizu mBlu 10 Price)

মেইজু এমব্লু ১০ স্মার্টফোনটির চীনের বাজারে তিনটি কনফিগারেশনে উপলব্ধ। এই ফোনের ৪ জিবি র‍্যাম + ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ৬৯৯ ইউয়ান (আনুমানিক ৮,১১৫ টাকা)। অন্যদিকে, ৪ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম যথাক্রমে ৭৯৯ ইউয়ান (আনুমানিক ৯,২৭৯ টাকা) ও ৮৯৯ ইউয়ান (আনুমানিক ১০,৪৩৭ টাকা)।

মেইজু এমব্লু ১০ – এর স্পেসিফিকেশন (Meizu mBlu 10 Specifications)

মেইজু এমব্লু ১০ ফোনে রয়েছে ৬.৬২ ইঞ্চির এইচডি+ (১,৬০০ × ৭২০ পিক্সেল) এলসিডি ওয়াটারড্রপ নচ ডিসপ্লে। এই ডিসপ্লের রিফ্রেশ রেট ৬০ হার্টজ। ফটোগ্রাফির জন্য মেইজু এমব্লু ১০ ফোনের টেম্পারড গ্লাস যুক্ত ব্যাক প্যানেলে রয়েছে ট্রিপল ক্যামেরা সেটআপ। যার মধ্যে উপস্থিত রয়েছে ৪৮ মেগাপিক্সেলের স্যামসাং এস৫কেজিএম২ প্রাইমারি ক্যামেরা সেন্সর, ২ মেগাপিক্সেলের ম্যাক্রো ক্যামেরা ও ২ মেগাপিক্সেল লেন্স। অন্যদিকে ফোনের সামনে ৮ মেগাপিক্সেলের হাইনিক্স এইচআই৮৪৬ ফ্রন্ট ক্যামেরা সেন্সর বর্তমান।

পারফরম্যান্সের জন্য Meizu mBlu 10 ফোনে ব্যবহার করা হয়েছে ১২ ন্যানোমিটার প্রক্রিয়ায় তৈরি ইউএনআইএসওসি টি৩১০ প্রসেসর। ফোনটি ৪ জিবি / ৬ জিবি র‍্যাম ও ৬৪ জিবি / ১২৮ জিবি স্টোরেজ সহ চীনের বাজারে পা রেখেছে।‌ আবার মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ ২৫৬ জিবি অবধি সম্প্রসারণ করা সম্ভব। Meizu mBlu 10 ফোনটি রান করে অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক ফ্লাইমি (flyme 9) কাস্টম স্কিনে।

পাওয়ায় ব্যাকআপের জন্য মেইজুর এই নতুন ফোনে ১০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ শক্তিশালী ৫,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে। Meizu mBlu 10 ফোনের ওজন ২০১ গ্রাম। এছাড়াও এই ফোনে রয়েছে ৩.৫ মিলিমিটার হেডফোন জ্যাক, ব্লুটুথ ৪.২ ও ইনফ্রারেড রিমোট কন্ট্রোল।

Ananya graduated with a degree in Journalism and Mass Communication And she loves to read and write, enjoys music and is very interested in technology