১০৮ মেগাপিক্সেল ক্যামেরা সহ ভারতে আসছে Mi 10i, টিজার পোস্ট করলো Amazon

mi-10i-launching-in-india-on-5-january-amazon-india-teased

আগামী ৫ জানুয়ারি ভারতে লঞ্চ হবে Mi 10i। এই ফোনের মেন হাইলাইট ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা। কয়েকদিন আগেই এই ফোনকে বেঞ্চমার্ক সাইট গিকবেঞ্চে দেখা গিয়েছিল। এবার মি ১০ আই ফোনটিকে Amazon India ওয়েবসাইটে অন্তর্ভুক্ত করা হল। আপাতত অ্যামাজন ফোনটির জন্য একটি ডেডিকেটেড পেজ তৈরী করেছে, যেখানে ফোনটির মুখ্য ফিচার সহ লঞ্চ ডেট জানানো হয়েছে। জানিয়ে রাখি Mi 10i আদতে কিছুদিন আগে চীনে লঞ্চ হওয়া Redmi Note 9 Pro 5G এর রিব্র্যান্ডেড ভার্সন হবে।

Mi 10i এর জন্য ডেডিকেটেড পেজ তৈরী করলো Amazon

অ্যামাজনের ডেডিকেটেড পেজ অনুযায়ী, মি ১০ আই ফোনটি ৫ জানুয়ারি দুপুর ১২ টায় ভারতে লঞ্চ হবে। ফোনটি সম্পর্কে অধিক জানতে আপনি Notify Me বাটনে ক্লিক করতে পারেন। অ্যামাজন ওয়েবসাইট অনুযায়ী, Mi 10i ফোনে ‘মেগা মেগা পিক্সেল’ ক্যামেরা থাকবে। আবার এটি ফাস্টেস্ট স্মার্টফোন হবে। সাথে থাকবে হাই রেশ রেট ও দুর্দান্ত ডিজাইন।

Mi 10i এর সম্ভাব্য দাম

ভারতে মি ১০ আই এর দাম এখনও জানা যায়নি। তবে টিপ্সটার অনুযায়ী, এই ফোনটি ভারতে ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ, ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ সহ পাওয়া যেতে পারে। চীনে Redmi Note 9 Pro 5G এর এই দুই স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম যথাক্রমে ১,৫৯৯ ইউয়ান ( প্রায় ১৭,৯৫০ টাকা) ও ১,৭৯৯ ইউয়ান ( প্রায় ২০,২০০ টাকা) । সেহেতু ভারতে মি ১০ আই ২০ হাজার টাকার রেঞ্জে আসবে বলেই মনে হয়।

Mi 10i এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

আগেই বলেছি মি ১আই ৫জি ফোনটি রেডমি নোট ৯ প্রো ৫জি এর রিব্র্যান্ডেড ভার্সন হবে, তাই আশা করা যায় দুটি ফোনের স্পেসিফিকেশন আলাদা হবেনা। সেক্ষেত্রে Mi 10i ফোনে থাকবে ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৫০জি প্রসেসর,  কোয়াড রিয়ার ক্যামেরা, ৪,৮২০ এমএএইচ ব্যাটারি ও অ্যান্ড্রয়েড ১০ বেসড এমআইইউআই ১২ ইন্টারফেস। ফোনটির সম্পূর্ণ স্পেসিফিকেশন জানতে এখানে ক্লিক করুন