আগামীকাল ভারতে লঞ্চ হবে Mi 10i, তার আগেই শুরু হল সেল

mi-10i-sale-page-live-ahead-of-tomorrow-launch-via-amazon-price-specifications

আগামীকাল ভারতে লঞ্চ হবে Redmi Note 9 Pro 5G এর রিব্রান্ডেড ভার্সন Mi 10i। তবে তার আগেই Amazon India থেকে ফোনটির সেল শুরু হল। একাধিক গ্রাহক আজ সন্ধ্যায় Mi 10i ফোনটি অর্ডার করতে পেরেছেন। যদিও কিছুপরে অ্যামাজন ফোনটির সেল পেজ সরিয়ে ফেলে। তবে তার আগেই টিপ্সটার সুধাংশু, মি ১০আই ফোনটি অর্ডার করে তার স্ক্রিনশট শেয়ার করেছেন। সেই স্ক্রিনশট অনুযায়ী, Mi 10i ফোনটির ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ২৪,৯৯৯ টাকা।

আগামীকাল ভারতে লঞ্চ হবে Mi 10i

কয়েকদিন আগেই রেডমি ইন্ডিয়ার তরফে নিশ্চিত করা হয়েছে, আগামীকাল অর্থাৎ ৫ জানুয়ারি দুপুর ১২ টায় ভারতে মি ১০আই লঞ্চ হবে। ইতিমধ্যেই কোম্পানির ভারতীয় ওয়েবসাইটে ফোনটির জন্য ডেডিকেটেড পেজ তৈরী করা হয়েছে। রেডমি ফ্যানরা কোম্পানির ইউটিউব চ্যানেল, ওয়েবসাইট বা সোশ্যাল মিডিয়া পেজ থেকে এই ফোনের লঞ্চ ইভেন্ট দেখতে পারবেন।

ছবি ক্রেডিট -mysmartprice

Mi 10i এর দাম

সুধাংশুর টুইট অনুযায়ী, মি ১০আই ভারতে দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে লঞ্চ হবে। এর ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম হবে ২৪,৯৯৯ টাকা। আবার ২৭,৯৯৯ টাকায় পাওয়া যাবে এর ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট। ফোনটি মিডনাইট ব্ল্যাক, প্যাসিফিক সানরাইজ ও আটলান্টিক ব্লু কালারে পাওয়া যাবে।

Mi 10i এর স্পেসিফিকেশন

যেহেতু মি ১০আই সদ্য চীনে লঞ্চ হওয়া রেডমি নোট ৯ প্রো ৫জি এর রিব্র্যান্ডেড ভার্সন হবে তাই এদের স্পেসিফিকেশন একই থাকবে বলে মনে করা হচ্ছে। সেক্ষত্রে এই ফোনে ১২০ হার্টজ রিফ্রেশ রেট যুক্ত ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হতে পারে। ডিসপ্লের প্রটেকশনের জন্য থাকবে কর্নিং গরিলা গ্লাস ৫। এই ফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৫০জি প্রসেসর দ্বারা চালিত হবে। গ্রাফিক্সের জন্য থাকবে এড্রেনো ৬১৯ জিপিইউ।

ক্যামেরার কথা বললে এই ফোনে ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর যুক্ত কোয়াড রিয়ার ক্যামেরা থাকবে। অন্য তিনটি ক্যামেরা হবে ১২০ ডিগ্রি ফিল্ড অফ ভিউ সহ ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স, ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। ফোনটির সামনে ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা থাকবে। আবার এতে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৪,৮২০ এমএএইচ ব্যাটারি ব্যাটারি থাকবে।