Mi 10i ফোনে থাকবে ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা ও স্ন্যাপড্রাগন ৭৫০জি প্রসেসর

mi-10i-teased-with-108mp-camera-and-snapdragon-750g-chipset

আগামী ৫ জানুয়ারি ভারতে লঞ্চ হবে Mi 10i। ইতিমধ্যেই এই ফোনটির জন্য অ্যামাজন ইন্ডিয়া একটি ডেডিকেটেড টিজার পেজ তৈরী করেছে। মনে করা হচ্ছে এই ফোনটি কিছুদিন আগে চীনে লঞ্চ হওয়া Redmi Note 9 Pro 5G এর রিব্রান্ডেড ভার্সন হবে। কারণ দুটি ফোনের কোডনেম gauguinpro। এদিকে লঞ্চের দিন যত এগিয়ে আসছে মি ১০আই এর স্পেসিফিকেশন আমাদের সামনে আসছে। শাওমি ইন্ডিয়ার ম্যানেজিং ডিরেক্টর, Manu Kumar Jain সম্প্রতি টুইট করে Mi 10i এর কিছু মুখ্য স্পেসিফিকেশন ফাঁস করেছেন।

মানু কুমার তার টুইটে জানিয়েছেন, মি ১০আই ফোনে ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা ও কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৫০জি প্রসেসর থাকবে। পাশাপাশি তিনি বলেছেন, এই ফোনটি ভারতীয়দের পছন্দ অনুযায়ী কাস্টমাইজ করে আনা হবে এবং গত মাসে গ্লোবাল মার্কেটে লঞ্চ হওয়া Mi 10T Lite এর অংশ হবে।

Mi 10i এর ভারতে দাম, স্টোরেজ ও কালার (সম্ভাব্য)

ভারতে মি ১০আই এর লঞ্চ ডেট জানা গেলেও এর দামের বিষয়ে নিশ্চিতভাবে কোনো তথ্য সামনে আসেনি। তবে চীনে লঞ্চ হওয়া Redmi Note 9 Pro 5G এর মতই এই ফোনটিও ২০ হাজার টাকার কাছাকাছি মূল্যে ভারতে আসতে পারে বলে মনে হচ্ছে। ভারতে Mi 10i ফোনটি ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ও ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে বলে জানা গেছে। আবার ফোনটি মিডনাইট ব্ল্যাক, প্যাসিফিক সানরাইজ ও আটলান্টিক ব্লু কালারে আসতে পারে।

Mi 10i এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

যেহেতু এই ফোনটি রেডমি নোট ৯ প্রো ৫জি এর রিব্র্যান্ডেড ভার্সন হবে, সেহেতু বলা যায় মি ১০আই ফোনে ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৫০জি প্রসেসর, ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর যুক্ত কোয়াড রিয়ার ক্যামেরা, ৪,৮২০ এমএএইচ ব্যাটারি ও অ্যান্ড্রয়েড ১০ বেসড এমআইইউআই ১২ ইন্টারফেস থাকবে।

Passionate techie. Professional tech writer. A true cricket fan. Julai is a senior editor For Techgup and has frequently written about smartphones, apps, telecom News. You can follow him on Twitter @Julai_Mondal.