১০৮ মেগাপিক্সেল ক্যামেরা সহ Xiaomi Mi 10S আগামী ১০ মার্চ লঞ্চ হচ্ছে

mi-10s-launching-on-march-10-with-snapdragon-870-processor-108mp-camera

Xiaomi গতবছরের দ্বিতীয় কোয়ার্টারে Mi 10 সিরিজ লঞ্চ করেছিল। এই সিরিজের বেশ কয়েকটি স্মার্টফোন ইতিমধ্যেই ভারত সহ গ্লোবাল মার্কেটে উপলব্ধ। এরপর বছরের একদম শেষে স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসরের প্রথম ফোন হিসাবে আনা হয় Mi 11। ফলে আমাদের প্রত্যাশা ছিল চীনা স্মার্টফোন কোম্পানিটি নতুন বছরে মি ১১ সিরিজের অধীনেই আরও স্মার্টফোন লঞ্চ করবে। কিন্তু আমাদের ভুল প্রমান করে Xiaomi আগামী ১০ মার্চ Mi 10S নামে একটি ফোন লঞ্চ করতে চলেছে। এই ফোনে স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর থাকবে।

সম্প্রতি শাওমি, Mi 10S এর একটি পোস্টার চীনের উইবো তে শেয়ার করেছে। এখানে ফোনটির লঞ্চ ডেট উল্লেখ আছে। পাশাপাশি ফোনটির ক্যামেরা ডিজাইন ও কালার ভ্যারিয়েন্ট পোস্টার থেকে জানা গেছে। ওই পোস্টার অনুযায়ী, মি ১০এস আগামী ১০ মার্চ স্থানীয় সময় দুপুর ২-ঘটিকায় লঞ্চ হবে। এই ফোনে থাকবে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ। এর প্রাইমারি ক্যামেরা হবে ১০৮ মেগাপিক্সেল।

ছবি ক্রেডিট-Xiaomi

আবার এই ফোনটি ব্ল্যাক, ব্লু ও হোয়াইট কলারে আসবে। এর আগে Xiaomi নিশ্চিত করেছিল যে, তাদের আসন্ন ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর থাকবে। ইতিমধ্যেই এই প্রসেসরের সাথে Motorola Edge S ফোনটি লঞ্চ হয়েছে। শাওমি আরও জানিয়েছে মি ১০এস ফোনে পাওয়া যাবে Harmon Kardon এর ডুয়েল স্পিকার।

এদিকে Mi 10S কে আমরা চীনের JD.com ই-কমার্স সাইটে খুঁজে পেয়েছি। যদিও এখানে ফোনটির স্পেসিফিকেশন উল্লেখ নেই। এর আগে 3C সার্টিফিকেশন সাইট থেকে জানা গিয়েছিল মি ১০এস ফোনে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। মি ১০এস এর বাকি স্পেসিফিকেশন এখনও অজানা।

এখন দেখার শাওমি, ফোনটি লঞ্চ করার আগে আরও কোনো টিজার আপলোড করে কিনা। Mi 10S সম্পর্কে সমস্ত আপডেট পেতে আমাদের ওয়েবসাইটে নজর রাখুন।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন