শাওমি ফ্যানদের ইচ্ছা মেটাতে ১৫ অক্টোবর ভারতে আসছে Mi 10T এবং Mi 10T Pro

mi-10t-and-mi-10t-pro-launching-in-india-on-15-october

গত সপ্তাহে ইউরোপের মার্কেটে লঞ্চ হয়েছিল Mi 10T সিরিজ। এবারব এই সিরিজকে ভারতে আনা হচ্ছে। শাওমি ইন্ডিয়ার সিইও মানু কুমার জৈন জানিয়েছেন, আগামী ১৫ অক্টোবর ভারতে লঞ্চ হবে Mi 10T এবং Mi 10T Pro। এই সিরিজ Flipkart থেকে পাওয়া যাবে। যদিও এই সিরিজের আরেকটি ফোন, Mi 10T Lite ভারতে আসবে কিনা জানা যায়নি। তবে সম্প্রতি Bluetooth SIG সাইটে এই ফোনটিকে অন্তর্ভুক্ত করা হয়েছে, যা থেকে অনুমনা করা হচ্ছে মি ১০টি লাইট এর ইন্ডিয়ান ভার্সনও নিয়ে আসার পরিকল্পনা নিচ্ছে কোম্পানি।

১৫ অক্টোবর ভারতে লঞ্চ হবে Mi 10T এবং Mi 10T Pro

কয়েকদিন আগেই মানু, মি ফ্যানদের কাছে জানতে চেয়েছিলেন, ভারতে Mi 10T সিরিজ কে আনা উচিত কিনা। এই পোলে প্রায় ৮০ শতাংশ ভোট পড়েছিল ফ্ল্যাগশিপ সিরিজটিকে ভারতে লঞ্চ করার জন্য। যার পরে আজ মানু টুইট করে জানান, ১০ দিনেই মাথায় অর্থাৎ ১৫ অক্টোবর ভারতে লঞ্চ হবে Mi 10T এবং Mi 10T Pro। এর পাশাপাশি Flipkartও এই সিরিজের জন্য একটি ডেডিকেটেড পেজ তৈরী করেছে। যদিও সেখান থেকে এই সিরিজের স্পেসিফিকেশন সম্পর্কে কিছু জানা যায়নি।

এদিকে জৈন তার টুইটে মি ১০টি লাইট এর কথা না উল্লেখ করলেও, এই ফোনটিকে Bluetooth SIG সাইটে ইন্ডিয়ান ভার্সনের সাথে দেখা গেছে। সাইট ফোনটির গ্লোবাল ভার্সনের ও ইন্ডিয়ান ভার্সনের মডেল নম্বর যথাক্রমে M2007J17G এবং M2007J17I। মনে হচ্ছে কোম্পানি এই ফোনটিকে ১৫ অক্টোবর না লঞ্চ করে পরবর্তীতে আনতে পারে।

মোবাইল কিনতে এখানে ক্লিক করুন

Mi 10T এবং Mi 10T Pro এর ভারতে দাম

ভারতে মি ১০টি ও মি ১০টি প্রো এর দাম কত হবে তা এখনও জানা যায়নি। তবে ইউরোপে Mi 10T এর ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ৪৯৯ ইউরো, যা প্রায় ৪৩,০৫০ টাকা। আবার Mi 10T Pro এর দাম শুরু হয়েছে ৫৯৯ ইউরো থেকে, যা প্রায় ৫১,৬৯০ টাকা। ফোন দুটির স্পেসিফিকেশন জানতে এখানে ক্লিক করুন