৩ হাজার টাকা সস্তায় কিনুন Mi 10T এবং Mi 10T Pro

Xiaomi তার ফ্লাগশিপ স্মার্টফোন, Mi 10T এবং Mi 10T Pro-র ওপর আকর্ষণীয় ডিউকাউন্টের ঘোষণা করে দিলো। এখন শাওমির অফিসিয়াল ওয়েবসাইট বা ফ্লিপকার্ট-অ্যামাজনে আইসিআইসিআই (ICICI) ব্যাঙ্কের ক্রেডিট কার্ড, এবং ক্রেডিট কার্ড/ডেবিট কার্ড ইএমআই ট্রানজাকশনের মাধ্যমে Mi 10T বা Mi 10T Pro কিনলে ৩,০০০ টাকার ইনস্টান্ট ডিসকাউন্ট পাওয়া যাবে। আগামী ৩১শে জানুয়ারি পর্যন্ত এই অফার চলবে। তবে মনে রাখা দরকার, কার্ডপ্রতি একবারই এই ডিসকাউন্ট মিলবে।

Mi 10T এর দাম ও অফার

ফ্লিপকার্টে Mi 10T ফোনের ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ মডেলের বর্তমান দাম ৩৫,৯৯৯ টাকা ও ৮ জিবি র‍্যাম ও ১২৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৩৭,৯৯৯ টাকা। তবে ৩,০০০ টাকা ডিসকাউন্ট পাওয়ার পর ফোনটি যথাক্রমে ৩২,৯৯৯ টাকা ও ৩৪,৯৯৯ টাকায় কেনা যাবে।

এই ফোনের উল্লেখযোগ্য ফিচারের মধ্যে আছে ৬.৭ ইঞ্চি ট্রুকালার ডট ডিসপ্লে, ১৪৪ হার্টজ পর্যন্ত সেভেন স্টেপ অ্যাডাপ্টিভ রিফ্রেশ রেট, ডুয়াল মোড ফাইভ-জি, স্ন্যাপড্রগন ৮৬৫ চিপসেট, ৩৩ ওয়াট ডুয়াল-স্প্লিট ফাস্ট চার্জ সাপোর্টযুক্ত ৫,০০০ এমএইচ ব্যাটারি, ৬৪ মেগাপিক্সেল+ ১৩ মেগাপিক্সেল+ ৫ মেগাপিক্সেলের রিয়ার ট্রিপল ক্যামেরা সেটআপ ও ২০ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা, 8K ভিডিও রেকর্ডিং।

Mi 10T Pro এর ওপর অফার

ফ্লিপকার্টে Mi 10T Pro-এর দাম ৩৯,৯৯৯ টাকা। এই দাম ফোনের ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ মডেলের। তবে ৩ হাজার টাকা ডিসকাউন্ট ধরলে আপনি ফোনটি ৩৬,৯৯৯ টাকায় পেয়ে যাবেন। এর যাবতীয় স্পেসিফিকেশন Mi 10T-এর মতই ৷ তবে Mi 10T-এর প্রিমিয়াম ভার্সন হওয়ার জন্য  Mi 10T Pro ফোনে পাবেন আরো শক্তিশালী ক্যামেরা। এর ট্রিপল ক্যামেরা সেটআপের প্রাইমারি ক্যামেরাতে আছে এফ/১.৬৯ অ্যাপারচার যুক্ত ১০৮ মেগাপিক্সেলের এইচএমএক্স সেন্সর। সাথে রয়েছে ওআইএস (অপটিকাল ইমেজ স্ট্যাবিলাইজেশন) ফিচার।

Shuvro is very much passionate about quiz, writing and extremely enthusiastic to learn the modern scientific and technological discoveries in all over the world.