মাস তিনেক আগে লঞ্চ হওয়া Mi 10T এর দামে বিরাট কাটছাঁট, সুযোগ হাতছাড়া করবেন না

mi-10t-available-with-discount-price-starting-rs-32999-on-mi-com-flipkart

আপনি যদি সস্তায় কোনো মিড রেঞ্জ স্মার্টফোন খুঁজে থাকেন তাহলে আপনার জন্য সুখবর। Flipkart এবং Mi.com-এ চলা রিপাবলিক ডে সেলে আপনি বেশ কয়েকটি স্মার্টফোনের ওপর ডিসকাউন্ট পাবেন। এরমধ্যে একটি ফোন হল Mi 10T। গত অক্টোবরে এই ফোনটিকে ভারতে Mi 10T pro এর সাথে লঞ্চ করা হয়েছিল। ফোনটির দাম শুরু হয়েছিল ৩৫,৯৯৯ টাকা থেকে। তবে সেল চলাকালীন আপনি মি ১০টি এর ওপর ৩,০০০ টাকা ছাড় পাবেন।

Mi 10T কিনুন ৩,০০০ টাকা ছাড়ে

ভারতে মি ১০টি ফোনটি দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যায়। এর ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৩৫,৯৯৯ টাকা। আবার ৩৭,৯৯৯ টাকায় পাওয়া যায় এর ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ। তবে আগামীকাল পর্যন্ত এই ফোনটির দুটি ভ্যারিয়েন্ট ৩,০০০ টাকা ছাড়ে কেনা যাবে। অর্থাৎ দুটি ভ্যারিয়েন্টের দাম হবে ৩২,৯৯৯ টাকা ও ৩৪,৯৯৯ টাকা। Mi 10T দুটি রঙে উপলব্ধ- কসমিক ব্ল্যাক এবং লুনার সিলভার শেড।

Mi 10T স্পেসিফিকেশন

ডুয়েল সিমের মি ১০টি ফোনে ১৪৪ রিফ্রেশ রেটের সাথে ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে দেওয়া হয়েছে। ডিসপ্লের সুরক্ষার জন্য এতে আছে কর্নিং গরিলা গ্লাস ৫ এবং পিছনে আছে GG5 শিট কভার। ফোনটি অ্যান্ড্রয়েড ১০ বেসড এমআইইউআই ১২ ইন্টারফেসে চলে। ফোনটিতে অক্টা কোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসর ব্যবহার করা হয়েছে। সিকিউরিটির জন্য আছে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

ফটোগ্রাফির জন্য Mi 10T ফোনের পিছনে ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা + ১৩ মেগাপিক্সেল আলট্রা এঙ্গেল লেন্স + ৫ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর বর্তমান। আবার সামনে আছে ২০ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। পাওয়ারের জন্য এই ফোনে পাবেন ৫,০০০ এমএএইচ ব্যাটারি। এতে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। চার্জিংয়ের জন্য এখানে পাবেন ইউএসবি টাইপ সি পোর্ট। এই ফোনে স্টিরিও স্পিকার, হাই-রেস অডিও সার্টিফিকেশন এবং এক্স অ্যাক্সিস লিনিয়ার ভাইব্রেটর মোটর দেওয়া হয়েছে।