বাম্পার ডিসকাউন্টের সাথে পাওয়া যাচ্ছে Mi 10T Pro, রয়েছে নো কস্ট ইএমআই সহ আরও অনেক অফার

mi-10t-pro-available-with-discounts-price-on-mi-7th-anniversary-sale
Mi 10T Pro ডিসকাউন্টের সাথে কেনার সুযোগ

স্মার্টফোন নির্মাতা সংস্থা Xiaomi দেখতে দেখতে ভারতে তাদের ৭ বছরের সফর পূর্ণ করে ফেললো। সেই উপলক্ষ্যেই সংস্থাটি নিজেদের অফিসিয়াল ওয়েবসাইটে ৫ দিন ব্যাপী Mi Anniversary Sale 2021 -এর আয়োজন করেছে। সীমিত সময়ের জন্য চলা এই সেলে স্মার্টটিভি, স্মার্টফোন, ইয়ারফোন থেকে শুরু করে বিভিন্ন অডিও প্রোডাক্ট এবং অ্যাডাপ্টারের ওপর চোখধাঁধানো ছাড় ও বহুবিধ অফার দেওয়া হচ্ছে। তবে এই প্রতিবেদনে আমরা কেবল Mi 10T Pro স্মার্টফোনের ওপর উপলব্ধ অফারগুলির বিষয় আপনাদেরকে জানাবো। কারণ, ১০৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরার এই হ্যান্ডসেটটিকে এখন ১১,০০০ টাকার ফ্ল্যাট ডিসকাউন্টের সাথে কিনে নেওয়ার সুযোগ করে দিচ্ছে শাওমি। সাথে, নো-কস্ট ইএমআই, ব্যাঙ্ক অফার, অ্যাপ অফার এবং ফ্রি এমআই স্ক্রিন প্রোটেক্ট প্ল্যান প্রভৃতি পাওয়া যাবে। তাই আপনি যদি কোনো নতুন ফোন খুঁজে থাকেন, তাহলে Mi 10T Pro কিনতেই পারেন।

Mi 10T Pro স্মার্টফোন দাম ও অফার

এমআই ১০ টি প্রো স্মার্টফোনের ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের রিটেল মূল্য ৪৭,৯৯৯ টাকা। তবে, ৭তম বর্ষপূর্তি উপলক্ষ্যে সংস্থাটি এই হ্যান্ডসেটের ওপর ফ্ল্যাট ১১,০০০ টাকার ডিসকাউন্ট দিচ্ছে। ফলে এখন এটিকে Mi.com থেকে মাত্র ৩৬,৯৯৯ টাকার বিনিময়ে কিনে নেওয়া যাবে। অন্যান্য অফারের কথা বললে, যারা ফোনটি কেনার সময় SBI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে পেমেন্ট করবেন, তাদের ১,৫০০ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট দেওয়া হবে। আবার MobiKwik অ্যাপের মাধ্যমে পেমেন্ট করলে ৬০০ টাকা ক্যাশব্যাক পাওয়া যাবে। এছাড়া, যারা কিস্তিতে টাকা শোধ করতে চান তারা নো-কস্ট ইএমআই -এর লাভ ওঠাতে পারবেন। আর জানিয়ে রাখি, এই স্মার্টফোনের সাথে Mi Screen Protect প্ল্যান পাওয়া যাবে সম্পূর্ণ নিখরচায়।

Mi 10T Pro স্মার্টফোনের স্পেসিফিকেশন ও ফিচার

এবার আসা যাক এমআই ১০ টি প্রো ডিভাইসটির ফিচারের প্রসঙ্গে। এতে, ২০:৯ এসপেক্ট রেশিও এবং ২,৪০০x১,০৮০ পিক্সেল রেজোলিউশন যুক্ত একটি ৬.৬৭ ইঞ্চির ফুল-এইচডি প্লাস ডিসপ্লে দেখা যাবে। এই হ্যান্ডসেটে ব্যবহার করা হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসর। ফোনটি অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক এমআইইউআই (MIUI) ১২ অপারেটিং সিস্টেমে চলবে।

পাওয়ার ব্যাকআপের জন্য Mi 10T Pro‌ ফোনে ৩৩ ওয়াট ফাস্ট-চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির শক্তিশালী ব্যাটারি দেওয়া হয়েছে। এছাড়া, ফটোগ্রাফির জন্য ফোনে পাওয়া যাবে, ট্রিপল-রিয়ার ক্যামেরা সেটআপ। এই ক্যামেরাগুলি হল, ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ১৩ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স, ৫ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। আর সেলফি বা ভিডিও কলিংয়ের জন্য থাকছে একটি ২০ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।