লঞ্চের আগেই বিক্রির জন্য উপলব্ধ Mi 10T Pro ও Mi 10T, রয়েছে ১০৮ এমপি ক্যামেরা

mi-10t-pro-listed-on-amazon-website-price-and-specifications-revealed

আজ বিকালেই ফাঁস হয়েছিল Xiaomi -র নতুন ফোন Mi 10T Pro এর রেন্ডার। এবার এই ফোনটিকে স্পেনের Amazon ওয়েবসাইটে ভুল করে অন্তর্ভুক্ত করা হল। এরসাথে এই সিরিজের আরও একটি ফোন, Mi 10T কেও অন্তর্ভুক্ত করা হয়েছে। অ্যামাজনের ওয়েবসাইট থেকে মি ১০টি প্রো ও মি ১০টি এর দাম ও কিছু ফিচার জানা গেছে। যদিও কিছুক্ষনের মধ্যে অ্যামাজন পেজ দুটিকে ডিলিট করে দেয়, কিন্তু ততক্ষনে টিপ্সটার, eagle-eyed পেজ দুটির স্ক্রিনশট নিয়ে নিয়েছিল।

স্পেনের Amazon ওয়েবসাইটে দেখা গেল Mi 10T ও Mi 10T Pro কে

স্পেনের Amazon ওয়েবসাইট থেকে জানা গেছে মি ১০টি ফোনের দাম হবে ৫৪৭ ইউরো, যা ভারতীয় মুদ্রায় প্রায় ৪৭,৫০০ টাকা। এই দাম ফোনটির ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজের। এছাড়াও ফোনটির ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ বিকল্পও থাকবে, যদিও এর দাম জানা যায়নি। আবার এই ফোনে স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসর দেওয়া হবে। ফটোগ্রাফির জন্য থাকবে ৬৪ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা।

ছবি – eagle-eyed

অন্যদিকে Mi 10T Pro ফোনেও কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসর দেওয়া হবে। যদিও এখানে রিয়ার ক্যামেরার প্রাইমারি সেন্সর হবে ১০৮ মেগাপিক্সেল। এর ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ বিক্রি হবে ৬৪০ ইউরোতে, যা প্রায় ৫৫,৬০০ টাকার সমান। আবার ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজের দাম হবে ৬৬৫ ইউরো থেকে ৬৭৫ ইউরো, যা প্রায় ৫৫,৮০০ থেকে ৫৮,৬০০ টাকার সমান।

যদিও এছাড়াও ওয়েবসাইট থেকে আর কিছু জানা যায়নি। তবে টিপ্সটার ঈশান কিছুদিন আগে জানিয়েছিল, মি ১০টি প্রো ফোনে হাই রিফ্রেশ রেটের ডিসপ্লে থাকবে, যা ১৪৪ হার্টজ হতে পারে। সাথে OLED প্যানেল দেওয়া হবে। ফোনটি ব্লু, ব্ল্যাক, সিলভার ও গ্রেডিয়েন্ট হোয়াইট কালারে আসবে। আবার ফোনটিতে থাকবে ৫,০০০ এমএএইচ ব্যাটারি।