Mi 10T Pro এর দাম ২ হাজার টাকা কমলো, রয়েছে ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা

Mi 10T Pro price cut in India ahead of mi 11 series launch

Xiaomi গত বছরের অক্টোবরে ১০৮ মেগাপিক্সেল ক্যামেরার সাথে লঞ্চ করেছিল Mi 10T Pro। মিড রেঞ্জে আসা এই ফোনটি এখন থেকে ২,০০০ টাকা সস্তায় পাওয়া যাবে। আসলে আগামী ২৩ এপ্রিল ভারতে লঞ্চ হবে Mi 11 সিরিজ। আর তাই পুরানো সিরিজের ফোনের দাম কমানোর পথে হাঁটল চীনা স্মার্টফোন কোম্পানিটি। দুর্দান্ত ক্যামেরা ছাড়াও এমআই ১০টি প্রো ফোনে আছে স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসর, ৫,০০০ এমএএইচ ব্যাটারি ও কর্নিং গরিলা গ্লাস ৫ প্রোটেকশন। আসুন Mi 10T Pro এর নতুন দাম জেনে নিই।

Mi 10T Pro এর নতুন দাম

ভারতে এমআই ১০টি প্রো এখন থেকে ৩৭,৯৯৯ টাকায় পাওয়া যাবে। ফোনটি ৩৯,৯৯৯ টাকায় লঞ্চ হয়েছিল। এই মূল্য ছিল ফোনটির ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের। ফোনটি তিনটি রঙে উপলব্ধ- কসমিক ব্ল্যাক, লুনার সিলভার ও অরোরা ব্লু।

দাম কমানো ছাড়াও Xiaomi, Mi 10T Pro এর ওপর ব্যাংক অফারের ঘোষণা করেছে। HDFC ব্যাংকের ক্রেডিট কার্ড গ্রাহকরা এর ফলে ফোনটি আরও সস্তায় কিনতে পারবেন।

Mi 10T Pro এর স্পেসিফিকেশন

এমআই ১০টি প্রো অ্যান্ড্রয়েড ১১ বেসড এমআই ১২ ইন্টারফেসে চলে। এই ফোনে আছে ১৪৪ হার্টজ রিফ্রেশ রেট ও কর্নিং গরিলা গ্লাস ৫ প্রোটেকশন সহ ৬.৬৭ ইঞ্চি এইচডি প্লাস (১০৮০x২৪০০) ডিসপ্লে। আবার পিছনে রয়েছে GG5 শিট কভার প্রটেকশন। Mi 10T Pro ফোনে ব্যবহার করা হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসর। ফোনটি সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর সহ এসেছে।

ফটোগ্রাফির জন্য এই ফোনের পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ১৩ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স ও ৫ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। ভিডিও কল ও সেলফির জন্য এই ফোনে পাওয়া যাবে ২০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

পাওয়ার ব্যাকআপের জন্য এতে আছে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি। চার্জিংয়ের জন্য এতে পাবেন ইউএসবি টাইপ সি পোর্ট।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন