Mi 11 Lite 4G ৬৪ মেগাপিক্সেল ক্যামেরা সহ আরও একটি মার্কেটে লঞ্চ হল

Mi 11 Lite 4G launched in Nigeria with Snapdragon 732g soc price specifications

চলতি বছরের মার্চে গ্লোবাল মার্কেটে লঞ্চ হয়েছিল Mi 11 Lite 4G। এই ফোনটি এমআই ১১ সিরিজের সবচেয়ে সস্তা ফোন। গতকাল এই ফোনটি নাইজেরিয়ায় পা রাখলো। জল্পনা রয়েছে ভারতে ফোনটি পোকো ব্র্যান্ডিংয়ের সাথে আসবে। Mi 11 Lite 4G ফোনে পাওয়া যাবে স্ন্যাপড্রাগন ৭৩২জি প্রসেসর, ৪,২৫০ এমএএইচ ব্যাটারি ও ৬৪ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা।

Mi 11 Lite 4G এর দাম

এমআই ১১ লাইট ৪জি এর ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম রাখা হয়েছে ১,৪৬,০০০ নাইজেরিয়ান নাইরা (যা প্রায় ২৬,৩৫৫ টাকা)। ফোনটি কালো, গোলাপী, নীল, সবুজ, হলুদ এবং সাদা রঙে এসেছে।

Mi 11 Lite 4G এর স্পেসিফিকেশন

এমআই ১১ লাইট ৪জি ফোনে আছে ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস AMOLED পাঞ্চ হোল ডিসপ্লে। HDR+ সাপোর্ট যুক্ত এই ডিসপ্লের ওপর আছে কর্নিং গরিলা গ্লাস ৫ প্রোটেকশন। এই ফোনে ব্যবহার করা হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৩২জি প্রসেসর। ফোনটি ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ (UFS 2.2) সহ পাওয়া যাবে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ৫১২ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

ক্যামেরার কথা বললে, Mi 11 Lite 4G ফোনের পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ বর্তমান। যার প্রাইমারি ক্যামেরা ৬৪ মেগাপিক্সেল। এছাড়াও বাকি দুটি ক্যামেরা হল ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল লেন্স ও ৫ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। সেলফি ও ভিডিও কলের জন্য এতে পাওয়া যাবে ২০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে ৪,২৫০ এমএএইচ ব্যাটারি আছে। যার সাথে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড এমআইইউআই ১২ কাস্টম স্কিনে চলবে। এই ফোনের ওজন ১৫৯ গ্রাম।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন