লঞ্চের আগে ফাঁস Mi 11 Lite 4G এর দাম ও রেন্ডার, ভারতে আসতে পারে Poco F2 নামে

mi-11-lite-4g-render-and-price-leaked-could-come-in-india-as-poco-f2
ছবি -The Pixel

গতবছরের শেষে চীনে লঞ্চ হয়েছে Mi 11। এটি স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসরের প্রথম ফোন। এছাড়াও শীঘ্রই Mi 11 Pro ফোনটিও লঞ্চ হবে বলে জানিয়েছে Xiaomi। তবে এই সিরিজের আরও একটি ফোন মার্চ নাগাদ লঞ্চ হতে পারে, যার নাম হবে Mi 11 Lite 4G। নাম দেখেই বুঝতে পেরেছেন এটি মি ১১ সিরিজের সবচেয়ে সস্তা ফোন হবে, যেখানে 4G কানেক্টিভিটি থাকবে। আজ The Pixel নামের একটি ভিয়েতনামের ইউটিউব চ্যানেল থেকে এই ফোনের রেন্ডার ও স্পেসিফিকেশন ফাঁস করা হয়েছে। এদিকে টিপ্সটার অভিষেক যাদব দাবি করেছেন এই ফোনকে ভারতে Poco F2 নামে লঞ্চ করা হতে পারে।

Mi 11 Lite 4G এর রেন্ডার ও দাম ফাঁস

The Pixel তার ভিডিওতে মি ১১ লাইট ৪জি এর রেন্ডার, দাম ও স্পেসিফিকেশন জানিয়েছেন। এই ফোনটি পাঞ্চ হোল ডিজাইনের ডিসপ্লে সহ আসবে, যার মধ্যে সেলফি ক্যামেরা দেওয়া হবে। ফোনটির নিচের দিকে হালকা বেজেল থাকবে। আবার ডান দিকে থাকবে পাওয়ার বাটন ও ভলিউম কী। ফোনটির পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ থাকবে। যার সাথে এলইডি ফ্ল্যাশ দেওয়া হবে।

ছবি ক্রেডিট -The Pixel

ভিয়েতনামে Mi 11 Lite 4G এর দাম ৭.৫ মিলিয়ন থেকে ৮ মিলিয়ন ভিএনডি মধ্যে থাকবে বলে ভিডিও তে দাবি করা হয়েছে, যা প্রায় ভারতীয় মুদ্রায় ২৩,৭০০ টাকা থেকে ২৫,৩০০ টাকার সমান। যদিও এটি কোন স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম তা জানা যায়নি। The Pixel আরও দাবি করেছেন এই ফোনের তিনটি ক্যামেরা হবে যথাক্রমে, ৬৪ মেগাপিক্সেল, ৮ মেগাপিক্সেল ও ৫ মেগাপিক্সেল। আবার এই ফোনটি স্ন্যাপড্রাগন ৭৩২জি প্রসেসর সহ আসবে।

টিপ্সটার অভিষেক যাদব জানিয়েছেন, এই ফোনটি Poco F2 নামে ভারতে আসতে পারে। কয়েকদিন আগেই Poco India তাদের এই আসন্ন ফোনের টিজার রিলিজ করেছিল এবং জানা গিয়েছিল এই ফোনে স্ন্যাপড্রাগন ৭৩২জি প্রসেসর থাকবে। এছাড়াও ফোনটিতে ১২০ হার্টজ স্ক্রিন রিফ্রেশ রেট ডিসপ্লে, ৪,২৫০ এমএএইচ ব্যাটারি ক্যাপাসিটি এবং রিভার্স চার্জিং টেকনোলজি সাপোর্ট থাকতে পারে বলে মনে করা হচ্ছে। এখন দেখার Mi 11 Lite 4G সত্যি ভারতে Poco F2 নামে আসে কিনা।