Mi 11 Lite 5G ফোনে থাকবে এই স্পেসিফিকেশন, ফাঁস করলো সার্টিফিকেশন সাইট

mi-11-lite-5g-bags-fcc-certifications-specifications-revealed

গতকালই সিঙ্গাপুরের IMDA সার্টিফিকেশন সাইটে দেখা গিয়েছিল MI 11 Lite কে। যেখান থেকে জানা গিয়েছিল, এই ফোনটি 4G ও 5G কানেক্টিভিটির সাথে লঞ্চ হবে। কারণ এর আগে আমরা মি ১১ লাইট কে সমস্ত সার্টিফিকেশন সাইটে 4G LTE কানেক্টিভিটি সহ দেখেছিলাম। যদিও IMDA সার্টিফিকেশন সাইটে ফোনটির 5G মডেল কে অন্তর্ভুক্ত করা হয়। আজ Mi 11 Lite 5G আমেরিকার FCC সার্টিফিকেশন লাভ করলো। গতমাসে ফোনটির 4G LTE ভার্সন এই সার্টিফিকেশন পেয়েছিল।

আমেরিকার সার্টিফিকেশন সাইটে মি ১১ লাইট ৫জি কে M2101K9G মডেল নম্বর সহ দেখা গেছে। এই একই মডেল নম্বর আমরা সিঙ্গাপুরের সার্টিফিকেশনেও দেখেছিলাম। জানিয়ে রাখি ফোনটির 4G LTE ভার্সনের মডেল নম্বর M2101K9AG। আমেরিকা ছাড়াও এই ভার্সনটি ভারতের BIS, থাইল্যান্ডের NBTC, সিঙ্গাপুরের IMDA, মালয়েশিয়ার SIRIM ও ব্লুটুথ সিগ (Bluetooth SIG) সার্টিফিকেশন পেয়েছে।

Mi 11 Lite 5G ফোন সম্পর্কে কি জানা গেছে

FCC সার্টিফিকেশন সাইট থেকে মি ১১লাইট ৫জি ফোনে থাকবে ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ, ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ, ৮ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট। আবার ফোনটি ৪,১৫০ এমএএইচ ব্যাটারি সহ আসতে পারে। যার সাথে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। ফোনটি এমআইইউআই ১১ কাস্টম ওএসে চলবে।

কানেক্টিভিটির জন্য এই ফোনে পাওয়া যাবে ৫জি এনআর, এনএফসি, ৪জি এলটিই, ওয়াই-ফাই ৫গিগাহার্টজ, ব্লুটুথ ৫.২, জিপিএস, গ্যালিলিও, বেইডু, গ্লোনাস। যদিও ফোনটি কোন প্রসেসর সহ আসবে তা এখান থেকে জানা যায়নি। তবে টিপস্টারদের দাবি এতে স্ন্যাপড্রাগন SD7350 প্রসেসর থাকতে পারে। এই প্রসেসরের নাম হতে পারে স্ন্যাপড্রাগন ৭৭৫ (এখনও মার্কেটে লঞ্চ হয়নি)।

Mi 11 Lite এর 4G LTE ভার্সনের স্পেসিফিকেশন আমরা কয়েকদিন আগেই একটি প্রতিবেদনে জানিয়েছিলাম। এই প্রতিবেদনটি পড়তে এখানে ক্লিক করুন

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন