Mi 11 Lite সবচেয়ে সস্তায় Amazon Prime Day সেলে কেনার সুযোগ, রয়েছে ইএমআই-এ কেনার সুযোগ

Mi 11 Lite available with discounts price on Amazon prime sale check offer
Mi 11 Lite সবচেয়ে সস্তায় কেনার সুযোগ

ই-কমার্স জায়ান্ট, Amazon-র প্রাইম মেম্বারদের জন্য আজ থেকে শুরু হলো Prime Day Sale 2021। সীমিত সময়ের জন্য চলা এই সেলে ল্যাপটপ থেকে শুরু করে স্মার্টফোন পর্যন্ত নানাবিধ ইলেক্ট্রনিক গ্যাজেটের ওপর দেওয়া হচ্ছে ভারী ডিসকাউন্ট ও চোখধাঁধানো অফার। এক্ষেত্রে, সেলে উপলব্ধ সেরা ডিলস যুক্ত ডিভাইসগুলির মধ্যে থেকে অধিক দৃষ্টি আকর্ষণ করছে Mi 11 Lite স্মার্টফোনটি। কারণ, এর পূর্বে শাওমির এই মিড-রেঞ্জ হ্যান্ডসেটকে এতটা সাশ্রয়ী মূল্যে কখনো কেনার সুযোগ পাওয়া যায়নি। Mi 11 Lite কেনার সময়ে প্রাইম মেম্বাররা ইএমআই এবং এক্সচেঞ্জ অফারের লাভ ওঠাতে পারবেন। যার দরুন ফোনটির মালিকানা এখন মাত্র ১১,০৯০ টাকার বিনিময়ে পেয়ে যেতে পারেন আপনারা। তাহলে চলুন এমআই ১১ লাইট স্মার্টফোনের দাম ও‌ এর ওপর কী অফার দেওয়া হচ্ছে জেনে নেওয়া যাক।

Mi 11 Lite স্মার্টফোনের দাম ও অফার

শাওমি এমআই ১১ লাইট স্মার্টফোনের হাই-এন্ড ভ্যারিয়েন্টের দাম ২৪,৪৯০ টাকা। হ্যান্ডসেটটিকে কেনার ক্ষেত্রে একাধিক অফার পাওয়া যাচ্ছে। যেমন, স্ট্যান্ডার্ড ইএমআই অপশনের অধীনে এটিকে কিনলে গ্রাহকদের মাসিক ১,১৫৩ টাকার কিস্তি দিতে হবে। আবার নো-কস্ট ইএমআই অপশন বেছে নিলে প্রতি মাসে ৪,০৮২ দিয়ে ফোনটিকে কিনে নেওয়া যাবে। সাথে ১৩,৪০০ টাকার এক্সচেঞ্জ অফারও দেওয়া হচ্ছে। ফলে, যারা নিজেদের পুরোনো হ্যান্ডসেটকে বদলে শাওমি এমআই ১১ লাইট কিনবেন, তারা যদি এই পুরো এক্সচেঞ্জ ভ্যালু পেয়ে যেতে সক্ষম হন, তাহলে মাত্র ১১,০৯০ টাকার বিনিময়ে ফোনটি পকেটস্থ করা যাবে। প্রসঙ্গত, শাওমি-এর অফিসিয়াল সাইটে এমআই ১১ লাইট ফোনের হাই-এন্ড ভ্যারিয়েন্ট ২৩,৯৯৯ টাকায় উপলব্ধ।

Mi 11 Lite স্মার্টফোনের স্পেসিফিকেশন

৮ জিবি পর্যন্ত র‌্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ যুক্ত এমআই ১১ লাইট স্মার্টফোনে, একটি ৬.৫৫ ইঞ্চির ফুল এইচডি প্লাস AMOLED ডিসপ্লে দেখা যাবে। এই ডিসপ্লের রিফ্রেশ রেট ৯০ হার্টজ। ফাস্ট-পারফরম্যান্সের জন্য ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৩২জি প্রসেসর ব্যবহার করা হয়েছে। আবার অপারেটিং সিস্টেম হিসাবে এটি এমআইইউআই ১২ (MIUI 12) বেসড অ্যান্ড্রয়েড ১২ ভার্সনে কাজ করবে।

তদুপরি ফটোগ্রাফির জন্য ফোনে ট্রিপল-রিয়ার ক্যামেরা সেটআপ আছে। এই ক্যামেরাগুলি হলো, ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আলট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং ৫ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। আর ফোনের ফ্রন্ট-প্যানেল থাকবে একটি ২০ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা। নিরাপত্তার খাতিরে এই স্মার্টফোনে সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হয়েছে। ইউজাররা এতে ৩৩ ওয়াট ফাস্ট-চার্জিং সাপোর্ট সহ ৪,২৫০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি পেয়ে যাবেন।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।