২১,৬০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার ও বাম্পার ডিসকাউন্টের সাথে পাওয়া যাচ্ছে Mi 11 Lite

Mi 11X, Mi 11X Pro 5G, Mi 10i এবং Mi 11 Lite সহ বেশ কয়েকটি স্মার্টফোন ব্যাঙ্ক অফার, এক্সচেঞ্জ বোনাস ও ফ্রি স্ক্রিন রিপ্লেসমেন্ট পলিসির সাথে পাওয়া যাবে Mi Flagship Days সেলে

mi-11-lite-best-time-to-purchase-get-discount-exchange-offer-on-mi-flagship-days-sale

ই-কমার্স প্ল্যাটফর্ম Amazon ও Xiaomi -এর অফিসিয়াল ওয়েবসাইটে (mi.com) এখন চলছে Mi Flagship Days সেল। এই সেল সেপ্টেম্বরের ৬ তারিখ থেকে ১০ তারিখ পর্যন্ত লাইভ থাকবে। সেলে Mi 11X, Mi 11X Pro 5G, Mi 10i এবং Mi 11 Lite সহ বেশ কয়েকটি স্মার্টফোন ব্যাঙ্ক অফার, এক্সচেঞ্জ বোনাস ও ফ্রি স্ক্রিন রিপ্লেসমেন্ট পলিসির সাথে পাওয়া যাবে। গতদিনে আমরা প্রথম তিনটি ফোনের বিষয় আপনাদের কে জানিয়েছিলাম। তাই আজ এই প্রতিবেদনে শুধুমাত্র Mi 11 Lite ফোনের উপর পাওয়া অফারের প্রসঙ্গে বলবো।

Mi 11 Lite দাম ও অফার

শাওমি এমআই ১১ লাইট স্মার্টফোনের ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ২১,৯৯৯ টাকা। আর, ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ২৩,৯৯৯ টাকা। সংস্থার অফিসিয়াল সাইটে (mi.com) চলা ‘এমআই ফ্ল্যাগশিপ ডেজ’ সেল থেকে এই ফোনটি কিনলে, SBI ক্রেডিট কার্ড হোল্ডাররা ১,৫০০ টাকা ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পেয়ে যাবেন। পুরোনো হ্যান্ডসেটের পরিবর্তে এই নতুন শাওমি স্মার্টফোন কিনলে ২১,৬০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস অফার করা হবে। আর কিস্তিতে টাকা শোধ করতে চাইলে ক্রেতারা নো-কস্ট ইএমআই (৩, ৬ বা ৯ মাস দীর্ঘ) অপশনের পাবেন। আবার, MobiKwik অ্যাপের মাধ্যমে পেমেন্ট করলে পুরো ৬০০ টাকার ক্যাশব্যাক মিলবে। এর জন্য আপনাদের ‘SAVE600’ কোডটি ব্যবহার করতে হবে।

এছাড়া, ফোনটি কেনার পর কোনো ভাবে ডিসপ্লে নষ্ট হলে বা লিকুইড ড্যামেজ হলে Mi Screen Protect পলিসির আওতায় বছরে ২বার নিখরচায় স্ক্রিন রিপ্লেস করে দেওয়া হবে। শাওমির ওয়েবসাইট থেকে কিনলে প্রতিটি গ্রাহক এই অফারের লাভ ওঠাতে পারবেন। তবে অ্যামাজনে এই সুবিধাটি শুধুমাত্র প্রাইম মেম্বারদের জন্যই প্রযোজ্য থাকছে। এমআই ১১ লাইট জ্যাজ ব্লু, টস্কনি কোরাল এবং ভিনাইল ব্ল্যাক কালারে পাওয়া যাবে।

Mi 11 Lite স্পেসিফিকেশন

এমআই ১১ লাইট স্মার্টফোনে, ২০:৯ এসপেক্ট রেশিও, ৮০০ নিট স্ক্রিন ব্রাইটনেস ও ৬০-৯০ হার্টজ রিফ্রেশ রেট যুক্ত একটি ৬.৫৫ ইঞ্চির ফুল এইচডি প্লাস (২,৪০০ x ১,০৮০ পিক্সেল) অ্যামোলেড পাঞ্চ হোল ডিসপ্লে রয়েছে। এই ডিসপ্লের রিফ্রেশ রেটকে ৬০ হার্টজ ও ৯০ হার্টজের মধ্যে স্যুইচ করে ব্যবহার করা যাবে। আর ডিসপ্লে প্যানেলকে সুরক্ষিত রাখতে এতে কর্নি গরিলা গ্লাস ৫ প্রোটেকশনের সাপোর্ট পাওয়া যাবে।

ফাস্ট-পারফরম্যান্সের জন্য এই ফোনে, অ্যাড্রেনো ৬১৮ জিপিইউ এবং কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৩২জি প্রসেসর ব্যবহার করা হয়েছে। আবার অপারেটিং সিস্টেম হিসেবে Mi 11 Lite ফোনে রয়েছে অ্যান্ড্রয়েড ১২ বেসড এমআইইউআই ১২ (MIUI 12)। ফোনটি ৮ জিবি পর্যন্ত র‌্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ সহ পাওয়া যাবে। তবে মাইক্রোএসডি কার্ড ব্যবহার করে ফোনের স্টোরেজ ক্যাপাসিটির আরও বাড়ানো যাবে।

ফটোগ্রাফির জন্য Mi 11 Lite ফোনের ব্যাক প্যানেলে ট্রিপল ক্যামেরা সেটআপ দেখা যাবে। এগুলি হলো, ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আলট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং ৫ মেগাপিক্সেল টেলিফটো সেন্সর। এই রিয়ার ক্যামেরাগুলি ৩০ এফপিএস (Frames per second) ফ্রেম রেটে 4K কোয়ালিটির ভিডিও রেকর্ড করতে পারবে। অন্যদিকে, ফোনের ফ্রন্ট-প্যানেলে উপস্থিত ১৬ মেগাপিক্সেলের একটি সেলফি ক্যামেরা। এই ক্যামেরায় এআই বিউটিফাই, নাইট মোড এবং টাইম বার্স্ট সাপোর্ট করে।

কানেক্টিভিটি অপশন হিসাবে Mi 11 Lite ফোনে থাকছে, ৪জি LTE, ওয়াই-ফাই ৮০২.১১ এসি, ইনফ্রারেড, ব্লুটুথ, জিপিএস / এ-জিপিএস এবং ইউএসবি টাইপ-সি পোর্ট। এই স্মার্টফোনে, অ্যাক্সেলেরোমিটার, অ্যাম্বিয়্যান্ট লাইট, জাইরোস্কোপ, ম্যাগনেটোমিটার প্রক্সিমিটি এবং সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর আছে। ইউজাররা এতে ৩৩ ওয়াট ফাস্ট-চার্জিং সাপোর্ট সহ ৪,২৫০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি পেয়ে যাবেন। IP53 সার্টিফাইড এমআই ১১ লাইট ফোনের পরিমাপ ১৬০.৫৩x৭৫.৭৩x৬.৮১ মিমি এবং ওজন ১৫৭ গ্রাম।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।