Mi 11 Lite ভারতে আসছে ২২ জুন? জেনে নিন দাম ও ফিচার

mi-11-lite-may-launch-in-india-on-22-june-price-expected-specifications

ভারতে Xiaomi-র পরবর্তী স্মার্টফোন হিসেবে আসছে Mi 11 Lite 4G। আর খোদ কোম্পানির আধিকারিকদের টুইটেই তা স্পষ্ট হয়ে গেছে। সেক্ষেত্রে খুব শীঘ্রই কোম্পানি অফিসিয়াল ভাবে ডিভাইসটির লঞ্চের দিনক্ষণ ঘোষণা করতে পারে। কিন্তু তার আগেই আজ, সকালে টিপস্টার মুকুল শর্মা আপকামিং Mi 11 Lite 4G স্মার্টফোনের লঞ্চের তারিখ এক ক্রিপ্টিক টুইটে ফাঁস করলেন।

মুকুল শর্মা যদিও টুইটে প্রতক্ষ্যভাবে তারিখটি উল্লেখ করেননি৷ তবে যে ছবি তিনি শেয়ার করেছেন সেখানে Mi 11 Lite 4G-এর ছবি এবং দু’টি শব্দ লেখা – “ba” এবং “Is”৷ যা পড়লে হয় “bais”। অর্থাৎ, আমাদের অনুমান মুকুল শর্মা আকার ইঙ্গিতে বলতে চেয়েছেন, Mi 11 Lite 4G ভারতে জুনের ২২ তারিখে লঞ্চ হয়ে যেতে পারে।

ভারতে Xiami Mi 11 Lite 4G এর দাম (সম্ভাব্য)

India Today Tech কর্তৃক প্রকাশিত রিপোর্টে বলা হয়েছে যে এমআই ১১ লাইট ৪জি স্মার্টফোনটির দাম ২৫ হাজার টাকার মধ্যে হবে।

Mi 11 Lite 4G এর স্পেসিফিকেশন

গ্লোবাল মার্কেটে লঞ্চ হওয়ার সুবাদে এমআই ১১ লাইট ৪জি ফোনের স্পেসিফিকেশন আমাদের জানা। এই ফোনে আছে ৯০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস অ্যামোলেড পাঞ্চ হোল ডিসপ্লে। এই ডিসপ্লের ওপর আছে কর্নিং গরিলা গ্লাস ৫-এর সুরক্ষা। কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৩২জি প্রসেসরে ফোনটি পরিচালিত হয়। সাথে রয়েছে ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ৫১২ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

ক্যামেরার কথা বললে, এমআই ১১ লাইট ৪জি ট্রিপল রিয়ার ক্যামেরা সহ এসেছে। এর প্রাইমারি ক্যামেরা ৬৪ মেগাপিক্সেল। এছাড়াও বাকি দুটি ক্যামেরা হল ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স ও ৫ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। সেলফি ও ভিডিও কলের জন্য এতে পাওয়া যাবে ২০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে ৪,২৫০ এমএএইচ ব্যাটারি আছে। এটি ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

Shuvro is very much passionate about quiz, writing and extremely enthusiastic to learn the modern scientific and technological discoveries in all over the world.