Mi 11 এর মত কার্ভড ডিসপ্লে সহ আসছে Mi 11 Lite, থাকবে ট্রিপল রিয়ার ক্যামেরা

mi-11-lite-rear-and-front-design-reveal-curved-display-like-mi-11

গতমাস থেকেই Mi 11 সিরিজের সবচেয়ে সস্তা ভ্যারিয়েন্ট, Mi 11 Lite কে নিয়ে স্মার্টফোন মার্কেটে জোর চর্চা চলেছে। ইতিমধ্যেই এই ফোনকে আমেরিকার FCC, থাইল্যান্ডের NBTC, সিঙ্গাপুরের IMDA, মালয়েশিয়ার SIRIM ও ব্লুটুথ সিগ (Bluetooth SIG) সার্টিফিকেশন সাইটে দেখা গেছে। যার পরে আমরা নিশ্চিত যে মি ১১ লাইট যেকোনো মুহূর্তে লঞ্চ হতে পারে। সার্টিফিকেশন সাইটের দৌলতে এই ফোনের স্পেসিফিকেশনও আমাদের কাছে অজানা নয়। তবে এবার Mi 11 Lite এর ফ্রন্ট ও রিয়ার ডিজাইন সামনে এল।

টিপ্সটার অভিষেক যাদব আজ চীনের সোশ্যাল মিডিয়া সাইটে মি ১১ লাইট এর ছবি খুঁজে পেয়েছেন। এই ছবিতে ফোনটির ফ্রন্ট ও রিয়ার ডিজাইন দেখা গেছে। এই ছবি অনুযায়ী, Mi 11 Lite কে দেখতে অনেকটাই ডিসেম্বরে লঞ্চ হওয়া Mi 11 এর মত। এতেও কার্ভড ডিসপ্লে বর্তমান। আবার ফোনটি পাঞ্চ হোল ডিজাইনের ডিসপ্লে সহ লঞ্চ হবে। ডিসপ্লের নিচে হালকা বেজেল থাকবে।

আবার Mi 11 Lite এর রিয়ার ডিজাইনের কথা বললে, এখানে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ থাকবে। যারমধ্যে এলইডি ফ্ল্যাশ দেওয়া হবে। মি ১১ ফোনেও আমরা একই ধরণের ক্যামেরা ডিজাইন দেখেছিলাম। রিপোর্ট অনুযায়ী, মি ১১ লাইট ফোনের রিয়ার ক্যামেরার প্রাইমারি সেন্সর হবে ৬৪ মেগাপিক্সেল।

Mi 11 Lite এর স্পেসিফিকেশন ও দাম (সম্ভাব্য)

ভিয়েতনামের ইউটিউবার, The Pixel জানিয়েছিল, মি ১১ লাইট ফোনের ডিসপ্লের রিফ্রেশ রেট হবে ১২০ হার্টজ। আবার এতে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৩২জি প্রসেসর থাকবে। ফোনটি চলবে এমআইইউআই ১২ সিস্টেমে। কানেক্টিভিটির জন্য থাকবে ব্লুটুথ ৫.২, ৮০২.১১এসি, এনএফসি, জিপিএস। ফোনটি ৬ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ এবং ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে। Mi 11 Lite এর দাম থাকতে পারে ২০,০০০ টাকা থেকে ২৫,০০০ টাকার মধ্যে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

I'm magnetically attracted to everything that implies innovation... And Rock 'N Roll!