৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ Mi 11 Lite এর লঞ্চ আসন্ন

mi-11-lite-with-33w-fast-charging-gets-3c-certifications

চীনের পর নতুন বছরের শুরুতেই গ্লোবাল মার্কেটে লঞ্চ হয়েছে Mi 11। তবে এছাড়াও Xiaomi এই সিরিজে আরও তিনটি ফোন লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে, যাদের নাম Mi 11 Lite, Mi 11 Pro, এবং Mi 11 Ultra। কয়েকমাস ধরেই ফোনগুলি চর্চায় আছে। এরমধ্যে গতকাল মি ১১ প্রো ও মি ১১ আলট্রা কে চীনের 3C সার্টিফিকেশন সাইটে দেখা যায়। এবার মি ১১ লাইট-ও একই সার্টিফিকেশন লাভ করলো। এর ফলে আমরা আশা করতে পারি এই ফোনটি দ্রুত বাজারে পা রাখবে।

Xiaomi Mi 11 Lite পেল 3C সার্টিফিকেশন

শাওমি মি ১১ লাইট কে M2101K9C মডেল নম্বরের সাথে 3C সার্টিফিকেশন সাইটে অন্তর্ভুক্ত করা হয়। অন্যান্য সার্টিফিকেশন সাইটেও ফোনটিকে একই মডেল নম্বর সহ দেখা গিয়েছিল। 3C লিস্টিং থেকে কেবল জানা গেছে এই ফোনে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট থাকবে। প্রসঙ্গত Mi 11 Pro, এবং Mi 11 Ultra ৬৭.১ ওয়াট ফাস্ট চার্জিং সহ আসবে বলে গতকাল 3C সার্টিফিকেশন সাইট নিশ্চিত করেছিল।

Mi 11 Lite সম্পর্কে এর আগে কি জানা গিয়েছিল

বিভিন্ন সার্টিফিকেশন সাইট থেকে এর আগে সামনে এসেছিল যে, এই ফোনে ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪০০ পিক্সেল) রেজোলিউশনের ডিসপ্লে থাকবে। যার পিক্সেল ডেন্সিটি হবে ৪৪০ পিপিআই। আবার এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৬৫জি প্রসেসর ব্যবহার করা হবে। সাথে থাকবে এড্রেনো ৬২০ জিপিইউ। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড এমআইইউআই ১২ কাস্টম ওএসে চলবে।

আবার Mi 11 Lite তিনটি স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যেতে পারে – ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ, ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ, ৮ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ। এই ফোনে থাকতে পারে ৪,১৫০ এমএএইচ ব্যাটারি। এছাড়াও কানেক্টিভিটির জন্য এতে ৫জি এনআর, এনএফসি, ৪জি এলটিই, ওয়াই-ফাই ৫গিগাহার্টজ, ব্লুটুথ ৫.২, জিপিএস, গ্যালিলিও, বেইডু, গ্লোনাস থাকতে পারে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

I'm magnetically attracted to everything that implies innovation... And Rock 'N Roll!