Mi 11 Pro ফোনে থাকবে ট্রিপল রিয়ার ক্যামেরা, ফাঁস হল প্রোটেক্টিভ কেসের ছবি

mi-11-pro-leaked-protective-case-suggest-same-design-like-mi-11

Xiaomi গতবছরের শেষে স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসরের প্রথম ফোন হিসাবে Mi 11 লঞ্চ করেছিল। যার পর থেকেই শোনা যাচ্ছিলো, চীনা স্মার্টফোন কোম্পানিটি এর ‘প্রো’ ভ্যারিয়েন্ট আনতে কাজ করছে। এমনকি এই ফোনের মুখ্য কিছু ফিচারও কিছুদিন আগে সামনে এসেছিল। এবার Mi 11 Pro এর প্রোটেক্টিভ কেস অনলাইনে ফাঁস হল। যা দেখে বলা যায় এই ফোনটি স্ট্যান্ডার্ড মডেল অর্থাৎ মি ১১ এর মত ডিজাইন সহ আসবে।

প্রোটেক্টিভ কেস থেকে আরও জানা গেছে, Mi 11 Pro ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ থাকবে। ক্যামেরা মডিউলটি ফোনের উপরিভাগে বাম দিকে থাকবে। ক্যামেরার প্রধান সেন্সর হবে গোলাকার এবং এর নিচে বর্গাকার সেকেন্ডারি সেন্সর থাকবে। অনুমান করা হচ্ছে এটি পেরিস্কোপ টেলিফোটো লেন্স হবে।

এর আগের একটি রিপোর্টে জানানো হয়েছিল, Mi 11 Pro ফোনে ৫০ মেগাপিক্সেল Samsung ISOCELL GN2 সেন্সর থাকবে। আবার এতে ১২০এক্স ডিজিটাল জুম সাপোর্ট করবে। এছাড়াও ফোনটি ৬.৮১ ইঞ্চি 2K (৩২০০x১৪৪০ পিক্সেল) ডিসপ্লে সহ আসতে পারে। এই ডিসপ্লের রিফ্রেশ রেট হবে ১২০ হার্টজ এবং টাচ স্যাম্পেলিং রেট হবে ৪৮০ হার্টজ।

মি ১১ প্রো ব্যবহার করা হবে স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর। আবার এতে LPDDR5 র‌্যাম এবং UFS 3.1 স্টোরেজ পাওয়া যাবে। এতে ৫০০০ এমএএইচ ডুয়াল সেল ব্যাটারি দেওয়া হতে পারে। আবার ১২০ ওয়াট ফাস্ট চার্জিং এবং ৫৫ ওয়াট ওয়্যারলেস ফাস্ট চার্জিং সাপোর্ট থাকতে পারে। যদিও ডিজিটাল চ্যাট স্টেশন কিছুদিন আগে বলেছিলেন, এই মুহুর্তে, হাই-ক্যাপাসিটির ব্যাটারি ফাস্ট-চার্জ করা শক্ত কাজ, এবং চার্জিংয়ের গতিও প্রত্যাশানুরূপ নয়। তাই ১২০ ওয়াট ফাস্ট চার্জিং সলিউশনটি এই ফোনে না দেখা যেতে পারে। সেক্ষেত্রে এটি ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং ফিচারের সাথে আসলেও আসতে পারে বলে তিনি মনে করছেন।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপের মেম্বাররা ও সদ্য যোগ দেওয়া লেখকরা এই প্রোফাইলের মাধ্যমে টেকনোলজির সমস্ত রকম খুঁটিনাটি আপনাদের সামনে আনে।