Mi 11 Pro ফোনে থাকবে ডুয়েল সেল ৫০০০ mAh ব্যাটারি, কবে লঞ্চ হবে জেনে নিন

mi-11-pro-will-come-dual-cell-5000-mah-battery-claimed-tipster

গতবছরের শেষে লঞ্চ হয়েছিল Mi 11। এটি স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসরের প্রথম ফোন। এই একই চিপসেট সহ ফোনের প্রো ভ্যারিয়েন্ট হিসাবে আগামী মাসে অর্থাৎ ফেব্রুয়ারিতে Mi 11 Pro লঞ্চ হবে বলে জানানো হয়েছে। স্বাভাবিকভাবেই এই ফোনের স্পেসিফিকেশন নিয়ে জোর চর্চা চলেছে ইন্টারনেটে। মনে করা হচ্ছে মি ১১ প্রো ফোনে ৮০ ওয়াট ওয়্যারলেস ফাস্ট চার্জিংয়ের সুবিধা থাকবে। আবার এতে ১২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টও দেওয়া হবে। তবে জনপ্রিয় এক টিপ্সটার এবার জানালেন Mi 11 Pro ডুয়েল সেল ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ লঞ্চ হবে।

চীনা টিপ্সটার, Digital Chat Station, সম্প্রতি একটি উইবো পোস্টে দাবি করেছেন যে, শাওমির আসন্ন মি ১১ প্রো ফোনে ডুয়েল সেল ব্যাটারি থাকবে। ফাস্ট চার্জিং ব্যবস্থা আরও উন্নত করতেই কোম্পানির এই ভাবনা বলে তিনি জানিয়েছেন। ফোনটির মোট ব্যাটারি ক্যাপাসিটি ৫,০০০ এমএএইচ হবে বলে টিপ্সটার পোস্টে উল্লেখ করেছেন।

পাশাপাশি তিনি বলেছেন, ASUS ROG Phone 4, Black Shark 4, এবং Nubia Red Magic 6 ফোনেও ডুয়েল সেল ব্যাটারি থাকবে। এরমধ্যে ব্ল্যাক সার্ক ৪ ফোনে থাকবে ১২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৪,৫০০ এমএএইচ ব্যাটারি। নুবিয়া রেড ম্যাজিক ৬ ফোনেও ৪,৫০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হবে। এতেও ১২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। আবার আসুস আরওজি ফোন ৪ ৬০ ওয়াট/৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সহ ৬,০০০ এমএএইচ ব্যাটারি সহ আসতে পারে।

এদিকে Mi 11 Pro এর কথা বললে, কয়েকদিন আগে এর রেন্ডার ফাঁস হয়েছিল। যেখান থেকে জানা গিয়েছিল এই ফোনের পিছনের প্যানেলে আয়তাকার ক্যামেরা মডিউল থাকবে। এর মধ্যে আছে চারটি ক্যামেরা সেন্সর ও এলইডি ফ্ল্যাশ দেওয়া হবে। এই ক্যামেরার পেরিস্কোপ লেন্সে ১২০এক্স অবধি ডিজিটাল জুম সাপোর্ট করবে। আবার এতে Mi 11-এর মতো এর মত ৬.৮১ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে দেওয়া হবে বলে মনে করা হচ্ছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন