Mi 11 Ultra ভারতে পাওয়া যাবে Amazon থেকে, জানুন দাম

Mi 11 Ultra available via Amazon in India teased

Xiaomi আগামী ২৩ এপ্রিল ভারতে লঞ্চ করতে চলেছে Mi 11 Ultra ফ্ল্যাগশিপ স্মার্টফোন। ‘সুপারফোন’ টি এখনও পর্যন্ত ভারতে লঞ্চ করা ব্র্যান্ডের সবচেয়ে শক্তিশালী ফ্ল্যাগশিপ হবে। স্বাভাবিকভাবেই এমআই ১১ আল্ট্রা ভারতে Mi.com থেকে পাওয়া যাবে। এছাড়াও ই-কমার্স সাইট Amazon থেকেও ফোনটি কেনা যাবে। ই-কমার্স সাইটটি সম্প্রতি Mi 11 Ultra-র জন্য একটি মাইক্রোসাইট তৈরি করেছে।

এই মাইক্রোসাইট থেকে জানা গেছে, ফোনটি সুপার ক্যামেরা সেটআপ, সুপার পারফরম্যান্স, সুপার ডিসপ্লে, সুপার বিল্ড কোয়ালিটি ও সুপার পাওয়ারের সাথে আসছে। এছাড়াও Mi 11 Ultra এর লঞ্চ ও উপলব্ধতা সম্পর্কে জানাতে এখানে ‘ Notify Me’ বাটনে দেওয়া হয়েছে।

Mi 11 Ultra ভারতে দাম

শাওমি ইন্ডিয়ার ম্যানেজিং ডিরেক্টর মনু কুমার জৈন, কয়েকদিন আগেই জানিয়েছিলেন এই ফোনটির দাম এক লক্ষ টাকা কম রাখা হবে। এছাড়াও নতুন একটি রিপোর্টে দাবি করা হয়েছে, ভারতে Mi 11 Ultra-র দাম ৭০,০০০ টাকার কাছাকাছি হতে পারে। আর এমনটা যদি সত্য হয় তবে, এটি এদেশের বাজারে লঞ্চ করা সংস্থার সবচেয়ে ব্যয়বহুল স্মার্টফোন হতে চলেছে।

Mi 11 Ultra এর স্পেসিফিকেশন

চীনে লঞ্চ হওয়ার সুবাদে শাওমি এমআই ১১ আল্ট্রা এর স্পেসিফিকেশন আমাদের জানা। এই ফোনে আছে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৭ ইঞ্চি 2K (WQHD) অ্যামোলেড ডিসপ্লে। ডিসপ্লের প্রোটেকশনের জন্য এতে ব্যবহার করা হয়েছে কর্নিং গরিলা গ্লাস ভিক্টাস। HDR10+সাপোর্ট যুক্ত এই ফোনের ডিসপ্লে A+ রেটিং পেয়েছে। শাওমি এমআই ১১ আল্ট্রা-র পেছনে নোটিফিকেশন ও সেলফির জন্য একটি ছোট্ট সেকেন্ডারি ডিসপ্লে বর্তমান।

Mi 11 Ultra স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর দ্বারা চলে। সাথে আছে এড্রেনো ৬৬০ জিপিইউ। ফোনের পিছনে আছে ট্রিপল ক্যামেরা সেটআপ। এই ক্যামেরা গুলি হল Samsung GN2 ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৪৮ মেগাপিক্সেল Sony IMX586 আল্ট্রা ওয়াইড লেন্স ও টেলিম্যাক্রো ক্যামেরা। ফোনটি ২০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা সহ এসেছে। আবার পাওয়ার ব্যাকআপের জন্য এতে রয়েছে ৫০০০ এমএএইচ ব্যাটারি, যার সাথে ৬৭ ওয়াট ওয়্যারড ও ওয়্যারলেস চর্জিং এবং ১০ ওয়াট রিভার্স চার্জিং সাপোর্ট করবে। Mi 11 Ultra এর সম্পূর্ণ স্পেসিফিকেশন জানতে এখানে ক্লিক করুন।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন