Mi 11 Ultra ওপেন সেলে পাওয়া যাবে, রয়েছে ৫,০০০ টাকা পর্যন্ত ছাড়

mi-11-ultra-goes-on-open-sale-on-15-july-via-amazon-mi-price-specifications
Mi 11 Ultra ভারতে ওপেন সেলে পাওয়া যাবে

Mi 11 Ultra এবার ভারতে ওপেন সেলে পাওয়া যাবে। আজ্ঞে হ্যাঁ! যারা গত ৭ জুলাই ১,৯৯৯ টাকায় “ultra gift card” কিনে এই ফোনের প্রথম সেলে অংশ নিতে পারেননি, তারা এবার সরাসরি Amazon, Mi.com থেকে Mi 11 Ultra ফোনটি কিনতে পারবেন। ই-কমার্স সাইটটি এই ফোনের মাইক্রো সাইটে ফোনটির সেলের তারিখ জানিয়েছে। প্রসঙ্গত এমআই ১১ আল্ট্রা গত এপ্রিলে ভারতে লঞ্চ হয়েছিল। যদিও করোনার কারণে ফোনটির সেল শুরু করতে বিলম্ব হয়।

Mi 11 Ultra এর দাম ও সেল

এমআই ১১ আল্ট্রা এর ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজের দাম ৬৯,৯৯৯ টাকা। ফোনটি দুটি কালারে পাওয়া যাবে- সিরেমিক ব্ল্যাক, সিরেমিক হোয়াইট।

আগামী ১৫ জুলাই দুপুর ১২ টায় Amazon ও Mi.com থেকে Mi 11 Ultra এর সেল শুরু হবে। লঞ্চ অফার হিসেবে SBI ক্রেডিট কার্ড গ্রাহকরা ৫,০০০ টাকা ছাড় পাবেন। আবার স্বল্প সংখ্যক ক্রেতাকে একটি মার্চেন্ডাইজ পাঠানো হবে।

Mi 11 Ultra এর স্পেসিফিকেশন ও ফিচার

এমআই ১১ আল্ট্রা অ্যান্ড্রয়েড ১১ বেসড এমআইইউআই ১২ কাস্টম স্কিনে চলবে। এই ফোনে কথা কর্নি গরিলা গ্লাস প্রোটেকশন সহ ৬.৮১ ইঞ্চি WQHD+ (৩২০০ x ১৪৪০ পিক্সেল) E4 AMOLED ডিসপ্লে। এই ডিসপ্লে ১২০ হার্টজ রিফ্রেশ রেট ও ১৭০০ নিটস ব্রাইটনেস অফার করবে।

আবার ডিভাইসটির ব্যাক প্যানেলে ১.১ ইঞ্চি অ্যামোলেড সেকেন্ডারি ডিসপ্লে দেখা যাবে। সেকেন্ডারি ডিসপ্লের পাশেই রয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। এই ক্যামেরাগুলি হল Samsung GN2 ৫০ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর (এফ/১.৯৫) ও দুটো ৪৮ মেগাপিক্সেল Sony IMX586 আল্ট্রা ওয়াইড ও টেলিফটো লেন্স। ৪৮ মেগাপিক্সেল টেলিফটো ক্যামেরায় ৫x অপটিক্যাল জুম ও ১২০এক্স পর্যন্ত ডিজিটাল জুম সাপোর্ট করে। সেলফি ও ভিডিও কলের জন্য এতে আছে ২০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

ফাস্ট পারফরম্যান্সের জন্য Mi 11 Ultra ফোনে আছে এড্রনো ৬৬০ জিপিইউ সহ স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর। ফোনটি ১২ জিবি পর্যন্ত LPDDR5 র‌্যাম ও ২৫৬ জিবি UFS 3.1 স্টোরেজ সহ পাওয়া যাবে। পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে রয়েছে ৬৭ ওয়াট ওয়্যারড ও ওয়্যারলেস চর্জিং সাপোর্টযুক্ত ৫০০০ এমএএইচ ব্যাটারি।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

Passionate techie. Professional tech writer. A true cricket fan. Julai is a senior editor For Techgup and has frequently written about smartphones, apps, telecom News. You can follow him on Twitter @Julai_Mondal.