বাজারে কাঁপাতে আসছে Mi 11 Ultra? থাকতে পারে ৬৭ ওয়াট ওয়্যারলেস চার্জিং সাপোর্ট

mi-11-ultra-in-works-as-more-powerful-model-than-mi-11-pro-to-come

গতবছর Xiaomi তাদের Mi 10 সিরিজের আওতায় একাধিক স্মার্টফোন লঞ্চ করেছিল। এরমধ্যে একটি স্ট্যান্ডার্ড মডেল ছাড়াও, প্রো ও আলট্রা মডেল ছিল। এবছরও হয়তো কোম্পানি একই পরিকল্পনা করেছে। ইতিমধ্যেই লঞ্চ হয়েছে Mi 11। এছাড়াও ফেব্রুয়ারিতে আসছে এর প্রো মডেল। তবে Mi 11 Ultra ফোনটিও আগামী কয়েকমাসে বাজারে আসতে পারে। এই ফোনে আরও উন্নত ডিসপ্লে ও শক্তিশালী ব্যাটারি থাকবে। আসুন জেনে নিই মি ১১ আলট্রা সম্পর্কে কি কি তথ্য সামনে এসেছে।

চীনা টিপ্সটার ডিজিটাল চ্যাট স্টেশন, একটি উইবো পোস্টে জানিয়েছেন Xiaomi, Mi 11 Pro এর থেকেও একটি শক্তিশালী ভ্যারিয়েন্টের ওপর কাজ করছে। যদিও তিনি এই ফোনটির নাম যে Ultra হবে তা বলেননি। তবে যেহেতু আগের বছর কোম্পানি আলট্রা মডেল লঞ্চ করেছিল, সেক্ষেত্রে অনুমান করা যায় এটি মি ১১ আলট্রা নামেই আসবে।

টিপ্সটার জানিয়েছেন, এই শক্তিশালী মডেলে 2K ১২০ হার্টজ ফোর কার্ভড ডিসপ্লে থাকবে। আবার এর ডিসপ্লে ডিজাইন হবে পাঞ্চ হোল, যার মধ্যে ফ্রন্ট ক্যামেরা দেওয়া হবে। আবার এতে ৬৭ ওয়াট ওয়্যারলেস চার্জিং সাপোর্ট করতে পারে। এতে আরও শক্তিশালী ব্যাটারি থাকবে। এছাড়াও ফোনটি স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর সহ আসতে পারে।

Mi 10 Ultra এর কথা বললে, এই ফোনে ছিল ১২০ ওয়াট ফাস্ট চার্জিং ও ৫০ ওয়াট ওয়্যারলেস চার্জিং সাপোর্ট সহ ৪,৫০০ এমএএইচ ব্যাটারি। এছাড়াও ফোনটি ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস ডিসপ্লে, ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা ( ১২০এক্স ডিজিটাল জুম সাপোর্ট), স্ন্যাপড্রাগন ৮৬৫ প্রসেসর, ১৬ জিবি পর্যন্ত  র‌্যাম ও ৫১২ জিবি পর্যন্ত স্টোরেজ সহ এসেছিল।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন