আজ লঞ্চ হচ্ছে Mi 11 Ultra, Mi 11 Lite, Mi Mix, Mi Band 6, সরাসরি দেখুন লঞ্চ ইভেন্ট

mi-11-ultra-mi-11-lite-mi-mix-mi-band-6-today-launch-event-live-updates-expected-specifications

আর কিছুক্ষণের অপেক্ষা৷ তার পরেই শুরু হচ্ছে চীন ও গ্লোবাল মার্কেটের জন্য Xiaomi-র সবচেয়ে বড় লঞ্চ ইভেন্ট। আজ লঞ্চ হতে চলা ডিভাইসগুলির মধ্যে রয়েছে Mi 11 Ultra, Mi 11 Lite, Mi Mix Foldable স্মার্টফোন, Mi Notebook Pro ল্যাপটপ, ও Mi Band 6।

রিপোর্ট অনুসারে এমআই ১১ আল্ট্রা IP68 রেটিং, QHD+ অ্যামোলেড স্ক্রিন, ১২০ হার্টজ রিফ্রেশ রেট, তাক লাগানো ক্যামেরা সহ বিভিন্ন ফ্ল্যাগশিপ ফিচার সহ লঞ্চ হবে। অন্যদিকে বলা হচ্ছে, এমআই মিক্স সিরিজের অধীনে আসা ফোল্ডেবল ফোনে ১০০+ মেগাপিক্সেল ক্যামেরা, ৬৭.১ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট, ও ৫১২ জিবি স্টোরেজ থাকবে।

এদিকে মি ব্যান্ড ৫ এর উত্তরসূরি এমআই ব্যান্ড ৬ ডিজাইনের নিরিখে তার পূর্বসূরি মডেলের সাথে অভিন্ন হবে। এটি পিল-আকৃতির ডিসপ্লের সঙ্গে আসবে। নতুন মডেলটির ডিসপ্লের আয়তন একটু বড়ো হবে বলে জল্পনা চলছে। পূর্বে, Zepp অ্যাপ্লিকেশনে Xiaomi এর স্মার্ট ব্যান্ডটি স্পট করা হয়েছিল। অ্যাপ্লিকেশনের সোর্স কোড থেকে জানা গিয়েছিল যে Mi Band 6-এ হ্যান্ডস ফ্রি ইউজের জন্য অ্যালেক্সা ভয়েস অ্যাসিট্যান্ট ও রক্তে অক্সিজেন বহনকারী হিমোগ্লোবিনের মাত্রা জানার জন্য Spo2 সেন্সর থাকবে। পাশাপাশি ম্যাগনেটিক চার্জিং সাপোর্ট থাকার সঙ্গে এতে বিল্ট-ইন জিপিএস থাকবে। অন্যদিকে এমআই ১১ লাইট ফোনটির কথা বললে, এই ফোনটি এমআই ১১ ইউথ নামে চীনে লঞ্চ হতে পারে।

লঞ্চ ইভেন্টের সময় ও কোথায় দেখা যাবে

শাওমি লঞ্চ ইভেন্টটি গ্লোবাল ও চীনা বাজার উভয়ের জন্যই রেখেছে। তবে দুটি ইভেন্টের লাইভ স্ট্রিমিং ভিন্ন ভাবে হবে। গ্লোবাল মার্কেটের জন্য লঞ্চ ইভেন্টটি Xiaomi Global-এর ইউটিউব চ্যানেল থেকে সরাসরি স্ট্রিমিং করা হবে। ভারতীয় সময় বিকাল ৫ টা থেকে ইভেন্ট শুরু হচ্ছে। নীচে দেওয়া লঞ্চের লাইভ স্ট্রিমিংয়ের লিংকে ক্লিক করেও এই ইভেন্ট সরাসরি দেখতে পারেন।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

টেকগাপে শুভ্রর প্রথম প্রযুক্তি বিষয়ক লেখায় হাতেখরি৷ স্নাতক স্তরের পড়াশোনার পাশাপাশি এখানেই চলতে থাকে শুভ্রর লেখালেখি৷ কলেজের অধ্যায় শেষ হওয়ার পর শুভ্র এখন টেকগাপের কনটেন্ট টিমের একজন গুরুত্বপূর্ণ সদস্য৷