৪ হাজার টাকা ডিসকাউন্ট, Mi 11X 5G কিনুন বাম্পার অফারের সাথে

mi-11x-5g-discount-offer-in-india-up-to-rs-4000-off-for-limited-period
Mi 11x 5G ডিসকাউন্টের সাথে কেনার সুযোগ

গত এপ্রিল মাসে Xiaomi তিন-তিনটি নতুন স্মার্টফোন ভারতীয় বাজারে লঞ্চ করেছিল। যার মধ্যে Mi 11X 5G নামক হ্যান্ডসেটটিকে সাশ্রয়ী মূল্যের সাথে নিয়ে আসা হয়েছিল। তবে এখন এই মডেলটিকে আরো সস্তায় পকেটস্থ করা যাবে। কারণ, শাওমি তাদের এই ৫জি স্মার্টফোনটির খরিদ্দারীর ক্ষেত্রে লোভনীয় অফারের ঘোষণা করেছে। যার মধ্যে, এমআই স্ক্রিন প্রোটেকশন ক্লেম, নো-কস্ট ইএমআই এবং ৪,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক অফারের লাভ ওঠানো যাবে। শুধু তাই নয়, গ্রাহকেরা এই স্মার্টফোনটির সাথে একটি স্মার্ট স্পিকারও পেয়ে যাবেন খুবই সস্তায়। এই অফারটি সংস্থার নিজস্ব ওয়েবসাইট mi.com -এ উপলব্ধ। আসুন এমআই ১১এক্স ৫জি স্মার্টফোনটির সাথে কী কী অফার পাওয়া হচ্ছে তা একঝলকে দেখে নেওয়া যাক।

Mi 11X 5G স্মার্টফোনের দাম ও অফার

এমআই ১১এক্স ৫জি স্মার্টফোনটিকে ২টি ভ্যারিয়েন্টের সাথে লঞ্চ করা হয়েছিল। যার মধ্যে, ৬ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটির এমআরপি ৩৩,৯৯৯ টাকা হলেও, ডিসকাউন্টের সাথে এটি ২৯,৯৯৯ টাকায় কিনতে পারা যায়। অন্যদিকে, স্মার্টফোনটির ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটির রিটেল মূল্য ৩৪,৯৯৯ টাকা। কিন্তু এটিকে ৩,০০০ টাকা ডিসকাউন্টের সাথে ৩১,৯৯৯ টাকায় বিক্রি করা হয়। অফারের কথা বললে, এই স্মার্টফোনটিকে কেনার সময়ে যদি গ্রাহকেরা UPI এর মাধ্যমে পেমেন্ট করেন, তাহলে তাদের ফ্ল্যাট ৪,০০০ টাকার ক্যাশব্যাক অফার করা হবে। এছাড়া, আপনাদের কাছে যদি BFL EMI Network কার্ড থাকে, তবে আপনারা নো-কস্ট ইএমআই -এর লাভও ওঠাতে পারবেন।

শুধু তাই নয়, এই অফারের দৌলতে স্মার্টফোনটির সাথে একটি ৩,৯৯৯ টাকার Mi WiFi Smart Speaker -কে মাত্র ১,৯৯৯ টাকায় কেনা যাবে। সাথে, হ্যান্ডসেটটির স্ক্রিনের ক্ষেত্রে ‘অ্যাক্সিডেন্টাল অ্যান্ড লিকুইড ড্যামেজ’ (accidental & liquid damages) প্রোটেকশনও দেওয়া হচ্ছে, যা ‘এমআই স্ক্রিন প্রটেক্ট’ -এর অধীনে বছরে ২ বার ক্লেম করা যাবে।

Mi 11X 5G স্মার্টফোনের ফিচার ও স্পেসিফিকেশন

এমআই ১১এক্স ৫জি স্মার্টফোনটিতে, একটি ৬.৬৭ ইঞ্চির ফুল-এইচডি প্লাস AMOLED ডট ডিসপ্লে দেওয়া হয়েছে। এর রেজোলিউশন ২,৪০০x১,০৮০ পিক্সেল, এসপেক্ট রেশিও ২০:৯, পিক্সেল ডেন্সিটি ৩৯৫ পিপিআই এবং স্ক্রিন ব্রাইটনেস ১,৩০০ নিট পিক। এছাড়া, ডিসপ্লের সুরক্ষার জন্য কর্নিং গরিলা গ্লাস ৫ (Corning Gorilla Glass 5) -এর প্রটেকশনও পাওয়া যাবে। ফাস্ট-পারফরম্যান্সের জন্য এই ৫জি ফোনটি, অ্যাড্রেনো ৬৫০ জিপিইউ ও কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর সহ এসেছে। এটি, এমআইইউআই ১২ (MIUI 12) ভিত্তিক অপারেটিং সিস্টেমে চলে।

Mi 11X 5G ফোনটিতে ৪৮ মেগাপিক্সেল + ৮ মেগাপিক্সেল + ৫ মেগাপিক্সেল সহ একটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ এবং ২০ মেগাপিক্সেলের একটি ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে। সিকিউরিটির জন্য এতে থাকছে সাইড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং ফেস আনলক ফিচার। পাওয়ার ব্যাকআপের জন্য শাওমির এই হ্যান্ডসেটে, ৪,৫২০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি রয়েছে, যার সাথে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।