এক্সচেঞ্জ অফারে ২১,৬০০ টাকা পর্যন্ত ছাড়! Mi 11X 5G ফোন সবচেয়ে কম দামে কেনার সুযোগ

Mi 11X 5G ফোনটি Mi.com ও Amazon India ওয়েবসাইটে আকর্ষণীয় অফারের সাথে পাওয়া যাচ্ছে

mi-11x-5g-exchange-offer-on-amazon-mi-com-get-discount-up-to-rs-21600

আপনি যদি আপনার পুরানো হ্যান্ডসেট বদলে অ্যাডভান্স ফিচারের একটি স্মার্টফোন কিনতে চান, তাহলে এই প্রতিবেদনটি আপনার জন্য। গত এপ্রিল মাসে লঞ্চ হওয়া Xiaomi এর অন্যতম সেরা ৫জি স্মার্টফোন, Mi 11X 5G সীমিত সময়ের জন্য ৪,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্টের সাথে পকেটস্থ করা যাবে। শুধু তাই নয়, সংস্থার অফিসিয়াল ওয়েবসাইট (mi.com) এবং Amazon থেকে ফোনটি কিনলে ২১,৬০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ ভ্যালু অফার করা হবে। আর সাথে থাকছে কিছু ব্যাঙ্ক কার্ড অফার। পাশাপাশি এই স্মার্টফোনের সাথে একটি স্মার্ট স্পিকারও অতিশয় কম দামে কেনার সুযোগ রয়েছে।

Mi 11X 5G দাম ও অফার

এমআই ১১এক্স ৫জি স্মার্টফোন দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে ভারতে লঞ্চ হয়েছিল। যার মধ্যে, ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ যুক্ত বেস ভ্যারিয়েন্টের এমআরপি ছিল ৩৩,৯৯৯ টাকা। এই ভ্যারিয়েন্ট এখন ৪,০০০ টাকা ডিসকাউন্টের সাথে ২৯,৯৯৯ টাকায় কেনা হচ্ছে। অন্যদিকে, ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের এমআরপি ৩৪,৯৯৯ টাকা হলেও, এখন একে ৩,০০০ টাকা ডিসকাউন্টের সাথে ৩১,৯৯৯ টাকায় পকেটস্থ করা যাবে। এমআই ১১এক্স ৫জি সেলেস্টিয়াল সিলভার, কসমিক ব্ল্যাক এবং লুনার হোয়াইট কালারে পাওয়া যাবে।

শাওমির অফিসিয়াল ওয়েবসাইটে (Mi.com) এই স্মার্টফোনের ওপর কি কি অফার দেওয়া হচ্ছে প্রথমে জেনে নিই। SBI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড হোল্ডাররা এই ফোনটি কিনলে ২,০০০ টাকা ইনস্ট্যান্ট ডিসকাউন্ট পেয়ে যাবেন। পুরোনো হ্যান্ডসেট পাল্টে এই নয়া স্মার্টফোন কিনলে ২১,৬০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস দেওয়া হবে। ফোনটি নো-কস্ট ইএমআই অপশনের অধীনেও কেনা যাবে। সাথে, ফোনের ডিসপ্লে কোনোভাবে ড্যামেজ হয়ে গেলে Mi Screen Protect পলিসির আওতায় স্ক্রিন রিপ্লেস করা যাবে। সর্বোপরি, এই অফারের দৌলতে এমআই ১১এক্স ৫জি স্মার্টফোনের সাথে একটি ৩,৯৯৯ টাকা দামের Mi WiFi Smart Speaker মাত্র ১,৯৯৯ টাকায় কিনে নিতে পারবেন আপনারা।

ই-কমার্স প্ল্যাটফর্ম Amazon-ও Mi 11X 5G ফোনের ওপর আকর্ষণীয় অফার দিচ্ছে। যেমন, SBI ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে ক্রেতাদের ২,০০০ টাকা ইনস্ট্যান্ট ডিসকাউন্ট দেওয়া হবে। পুরোনো হ্যান্ডসেটের পরিবর্তে ফোনটি কিনলে ১৭,২৯৯ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ বোনাস অফার করা হবে। আর কিস্তিতে পেমেন্ট করতে চাইলে, মাসিক ১,৪১২ টাকার স্ট্যান্ডার্ড ইএমআই অপশনের অধীনে ফোনটি কিনে নেওয়া যাবে।

Mi 11X 5G স্পেসিফিকেশন ও ফিচার

এমআই ১১এক্স ৫জি স্মার্টফোনে ৬.৬৭ ইঞ্চির ফুল-এইচডি প্লাস (২,৪০০x১,০৮০ পিক্সেল) AMOLED ডট ডিসপ্লে দেওয়া হয়েছে। এই ডিসপ্লের, এসপেক্ট রেশিও ২০:৯, পিক্সেল ডেন্সিটি ৩৯৫ পিপিআই, স্ক্রিন ব্রাইটনেস ১,৩০০ নিট, টাচ স্যাম্পেলিং রেট ৩৬০ হার্টজ এবং এটি HDR 10+ টেকনোলজি সাপোর্ট করে। আর, ডিসপ্লে প্যানেলকে সুরক্ষিত রাখতে এই ফোনে কর্নিং গরিলা গ্লাস ৫ প্রটেকশন রয়েছে। এছাড়া, ডিসপ্লের উপরিভাগে আলট্রা-টাইনি পাঞ্চ হোল দেখা যাবে।

ফাস্ট-পারফরম্যান্সের জন্য এই ৫জি ফোনে ৩.২ গিগাহার্টজ ক্লক রেটের কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। এতে অ্যাড্রেনো ৬৫০ জিপিইউ আছে। আর অপারেটিং সিস্টেম হিসাবে ফোনটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক এমআইইউআই ১২ (MIUI 12) কাস্টম ওএস ভার্সনে চলবে।

Mi 11X 5G ফোনে ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আলট্রা-ওয়াইড সেন্সর এবং ৫ মেগাপিক্সেল সুপার ম্যাক্রো সেন্সর যুক্ত একটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ আছে। আর সেলফি তোলার জন্য এতে ২০ মেগাপিক্সেলের একটি ফ্রন্ট ক্যামেরা পাওয়া যাবে। সিকিউরিটির জন্য এতে থাকছে সাইড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এবং ফেস আনলক ফিচার। পাওয়ার ব্যাকআপের জন্য শাওমির এই হ্যান্ডসেটে, ৪,৫২০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি রয়েছে, যা ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।