Mi 11X এর ডিজাইন ও কালার অপশন ভারতে লঞ্চ হওয়ার আগেই প্রকাশ্যে

mi-11x-design-and-colour-options-teased-officially-redmi-k40-rebranded-confirmed

আগামী ২৩ এপ্রিল Mi 11 Ultra এর সাথে ভারতে লঞ্চ হবে Mi 11X। জল্পনা চলছিল এই ফোনটি আসলে চীনে লঞ্চ হওয়া Redmi K40 এর রিব্র্যান্ডেড ভার্সন হবে। তবে ভাবনার অবসান ঘটিয়ে আজ শাওমি ইন্ডিয়ার সিইও, মনু কুমার জৈন এমআই ১১এক্স এর ডিজাইন টিজ করেছেন, যার পর নিশ্চিত হওয়া গেছে দুটি ফোনই একই। এছাড়াও জানা গেছে Mi 11X ভারতে তিনটি কালারে পাওয়া যাবে।

Mi 11X Gold

মনু তার একটি টুইটের মাধ্যমে এমআই ১১এক্স এর কালার অপশন ও রিয়ার প্যানেল ডিজাইন সামনে এনেছেন। দেখা গেছে আসন্ন এই ফোনের ডিজাইনের সাথে হুবহু মিল আছে চীনে লঞ্চ হওয়া Redmi K40 এর। পাশাপাশি তিনি জানিয়েছেন, Mi 11X ভারতে ব্লু, গোল্ড ও পিঙ্ক কালারে পাওয়া যাবে।

Mi 11X এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

Mi 11X

যেহেতু এই ফোনটি রেডমি কে৪০ এর রিব্র্যান্ডেড ভার্সন হবে, তাদের এদের স্পেসিফিকেশনও অনেকটাই একই রকম হবে। ফলে এমআই ১১এক্স ফোনে Redmi K40 এর মত থাকতে পারে ১২০ হার্টজ রিফ্রেশ রেট ও কর্নিং গরিলা গ্লাস ৫ সহ ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪০০ পিক্সেল) E4 AMOLED ট্রু টোন ডিসপ্লে। এই ডিসপ্লের ডিজাইন হতে পারে পাঞ্চ হোল, যার মধ্যে ২০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হতে পারে।

আবার এতে ব্যবহার করা হতে পারে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড এমআইইউআই ১২ ওএসে চলবে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে থাকবে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৪,৫২০ এমএএইচ ব্যাটারি। ফটোগ্রাফির জন্য এই ফোনের পিছনে থাকতে পারে ট্রিপল ক্যামেরা। এই ক্যামেরাগুলি হল ৪৮ মেগাপিক্সেল Sony IMX582 সেন্সর, ৫ মেগাপিক্সেল টেলিফোটো ম্যাক্রো ক্যামেরা, ১১৯ ডিগ্রি ফিল্ড অফ ভিউ সহ ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল লেন্স।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

Passionate techie. Professional tech writer. A true cricket fan. Julai is a senior editor For Techgup and has frequently written about smartphones, apps, telecom News. You can follow him on Twitter @Julai_Mondal.