Mi 11X আজ ধামাকা অফারের সাথে কেনার দারুন সুযোগ, রয়েছে দুর্দান্ত ফিচার

Mi 11X goes on first sale today on Amazon mi com offers price specifications

Mi 11X কয়েকদিন আগেই ভারতে Mi 11X Pro ও Mi 11 Ultra-র সাথে লঞ্চ হয়েছিল। এরপর থেকে ইচ্ছুক ক্রেতারা ফোনটি প্রি অর্ডার করতে পারছিলেন। তবে আজ এই ফোনটি প্রথমবার বিক্রির জন্য উপলব্ধ হয়েছে। ই-কমার্স সাইট Amazon ছাড়াও Xiaomi-র নিজস্ব ওয়েবসাইট Mi.com থেকে এমআই ১১এক্স ফোনটি কেনা যাবে। সেল উপলক্ষ্যে এই ফোনের ওপর ৩,৫০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাচ্ছে। Mi 11X ফোনে আছে AMOLED ডিসপ্লে, স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর, ৪৮ মেগাপিক্সেল ট্রিপল ক্যামেরা ও ৪,৫২০ এমএএইচ ব্যাটারি।

Mi 11X এর দাম ও অফার

এমআই ১১এক্স ভারতের দুটি স্টোরেজ ভ্যারিয়েন্ট সহ পাওয়া যাবে। যেগুলি হল ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ। এদের দাম যথাক্রমে ২৯,৯৯৯ টাকা ও ৩১,৯৯৯ টাকা। ফোনটি তিনটি কালারে এসেছে- কসমিক ব্ল্যাক, ফ্রস্টি হোয়াইট ও সেলেস্টিয়াল সিলভার।

লঞ্চ অফারের কথা বললে, Mi 11X ফোনের ওপর HDFC ব্যাংকের ক্রেডিট কার্ড গ্রাহকরা ৩,৫০০ টাকা পর্যন্ত ছাড় পাবেন। ১,২৫০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট দেওয়া হবে Yes Bank ও Bank of Baroda-র ক্রেডিট কার্ড গ্রাহকদের। শুধু তাই নয়, ফোনটি নো কস্ট ইএমআই-এও কেনা যাবে।

Mi 11X এর স্পেসিফিকেশন

এমআই ১১এক্স ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড এমআইইউআই ১২ কাস্টম ওএস-এ চলে। এই ফোনে আছে ১২০ হার্টজ রিফ্রেশ রেট ও কর্নিং গরিলা গ্লাস ৫ সহ ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪০০ পিক্সেল) E4 AMOLED ট্রু টোন ডিসপ্লে। এই ফোনে ব্যবহার করা হয়েছে স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর। সাথে আছে এড্রনো ৬৫০ জিপিইউ। আবার পাওয়ার ব্যাকআপের জন্য এতে রয়েছে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৪,৫২০ এমএএইচ ব্যাটারি।

ফটোগ্রাফির জন্য Mi 11X ফোনের পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল OIS সাপোর্ট সহ ৪৮ মেগাপিক্সেল Sony IMX582 প্রাইমারি সেন্সর (এফ/১.৭৯), ৫০মিমি ফোকাল লেন্থ সহ ৫ মেগাপিক্সেল টেলিফোটো ম্যাক্রো ক্যামেরা, ১১৯ ডিগ্রি ফিল্ড অফ ভিউ সহ ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স। সেলফি ও ভিডিওর কলের জন্য এই ফোনের সামনে আছে ২০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন