এক্সচেঞ্জ অফার ও ব্যাঙ্ক অফারে Mi 11X Pro 5G অনেক সস্তায় কেনার সুযোগ, তাড়াতাড়ি করুন

mi-11x-pro-5g-now-available-with-bank-exchange-offer-on-amazon-grab-it
Mi 11x Pro 5G অফারের সাথে কেনার সুযোগ

আপনি যদি একটি নতুন 5G স্মার্টফোন কেনার পরিকল্পনা করে থাকেন, তাহলে Xiaomi -এর লেটেস্ট Mi 11X Pro 5G হ্যান্ডসেটটি আপনার জন্য সেরা বিকল্প হতে পারে। কারণ, ফিচারে ঠাসা এই 5G স্মার্টফোনটি এখন অ্যামাজন ইন্ডিয়ার অফিসিয়াল ওয়েবসাইটে ডিসকাউন্টের সাথে উপলব্ধ। সাথে, এক্সচেঞ্জ বোনাস, নো-কস্ট ইএমআই এবং ব্যাঙ্ক কার্ড অফারের মতো অতিরিক্ত সুবিধাও দেওয়া হচ্ছে খরিদ্দারীর সময়ে। ফিচারের কথা বললে, Mi 11X Pro 5G ফোনে রয়েছে ৮ জিবি র‍্যাম, ২৫৬ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ, ট্রিপল-রিয়ার ক্যামেরা, কোয়ালকম স্ন্যাপড্রাগন চিপসেট ও ৪,৫২০ এমএএইচ ব্যাটারি। আসুন অফারের সাথে ফোনটি কত দামে পাওয়া যাবে জেনে নেওয়া যাক।

Mi 11X Pro 5G এর দাম ও অফার

এমআই ১১এক্স প্রো ৫জি স্মার্টফোনকে দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে লঞ্চ করা হয়েছে। যার ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৩৯,৯৯৯ টাকা রাখা হয়েছে। আবার ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম থাকছে ৪১,৯৯৯ টাকা। অফারের কথা বললে, SBI ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে ৩,০০০ টাকার ইনস্ট্যান্ট ডিসকাউন্ট দেওয়া হবে। ফোনটি নো-কস্ট ইএমআই-এর সাথেও পাওয়া যাবে। এরজন্য প্রতি মাসে ৩,৩৩৩ টাকা কিস্তি শোধ করতে হবে। আবার, পুরোনো হ্যান্ডসেটের পরিবর্তে শাওমির এই স্মার্টফোন কিনলে, ১৬,৪০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ ভ্যালু অফার করা হবে। সর্বপরি, পার্টনার অফারের আওতায় প্রাইম মেম্বাররা ৬ মাসের জন্য ফ্রি স্ক্রিন রিপ্লেসমেন্ট অফারও পেয়ে যেতে পারেন। এমআই ১১এক্স প্রো ৫জি ফোনটি, সিলভার, ব্ল্যাক এবং হোয়াইট কালারে পাওয়া যাবে।

Mi 11X Pro 5G স্পেসিফিকেশন

এমআই ১১এক্স প্রো ৫জি স্মার্টফোনে, ১২০ হার্টজ রিফ্রেশ রেট, ৩৬০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট এবং HDR10+ সাপোর্ট সহ একটি ৬.৬৭ ইঞ্চির ফুল এইচডি প্লাস অ্যামোলেড ডট ডিসপ্লে রয়েছে। এটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ ৫জি প্রসেসর দ্বারা চালিত। এই ফোনে, ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ ডিফল্ট রূপে পাওয়া যাবে।

ফটোগ্রাফির জন্য Mi 11X Pro 5G ফোনে ট্রিপল-রিয়ার ক্যামেরা সেটআপ উপস্থিত। এই ক্যামেরাগুলি হলো, ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আলট্রা-ওয়াইড সেন্সর এবং ৫ মেগাপিক্সেল সুপার ম্যাক্রো সেন্সর। সাথে, সেলফি বা ভিডিও কলিংয়ের জন্য ২০ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা পাওয়া যাবে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে, ৪,৫২০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে। যা ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। এছাড়া, ১৯৬ গ্রাম ওজনের এই স্মার্টফোনে কানেক্টিভিটির জন্য, ওয়াই-ফাই, ব্লুটুথ, এবং ইউএসবি টাইপ-সি পোর্ট সাপোর্ট রয়েছে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

শুভেচ্ছা বহুমুখী প্রতিভার অধিকারী। তিনি একদিকে যেমন ফটোগ্রাফার, তেমনি পাশাপাশি লেখিকাও। এছাড়াও তার শখের মধ্যে আছে বই পড়া, গান গাওয়া, ছবি আঁকা এবং ওয়েব ডিজাইন। শুভেচ্ছা আমাদের টেকগাপ পরিবারের একজন নতুন সদস্য।