Mi 11X Pro এর প্রি-অর্ডার শুরু হল, রয়েছে ধামাকা অফার

Mi 11X Pro Pre-Orders Begin in India Today Price Launch Offers Specifications

গতকাল ভারতে লঞ্চ হয়েছিল Mi 11X Pro। আজ থেকে ফোনটির প্রি-অর্ডার শুরু হল। ই-কমার্স সাইট Amazon ছাড়াও, Xiaomi-র নিজস্ব সাইট, mi.com-থেকে এমআই ১১এক্স অগ্রিম বুকিং করা যাবে। কোম্পানির তরফে প্রি-অর্ডারকারীদের জন্য আকর্ষণীয় অফারের ঘোষণা করা হয়েছে। তাই আপনি যদি কোনো নতুন মিড রেঞ্জ ফোন খুঁজে থাকেন, তাহলে Mi 11X Pro আপনার জন্য সেরা বিকল্প হতে পারে। এই ফোনে আছে স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর, ১০৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা ও ১২০ হার্টজ রিফ্রেশ রেটের AMOLED ট্রু টোন ডিসপ্লে।

Mi 11X Pro এর প্রি-অর্ডার, দাম ও অফার

শাওমির তরফে জানানো হয়েছে, যে সমস্ত অঞ্চলে লকডাউন ঘোষণা করা হয়েছে, সেগুলি বাদ দিয়ে অন্যান্য অঞ্চলের মানুষ এমআই ১১এক্স প্রো ফোনটি প্রি অর্ডার করতে পারবেন। যারা Amazon থেকে ফোনটি অর্ডার করবেন তাদের ডেলিভারি শুরু হবে ৩ মে থেকে, আবার ৫ মে থেকে শিপিং শুরু করা হবে mi.com থেকে অর্ডারকারীদের জন্য।

ভারতে Mi 11X Pro এর ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ এবং ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজের দাম যথাক্রমে ৩৯,৯৯৯ টাকা ও ৪২,৯৯৯ টাকা। ফোনটি কসমিক ব্ল্যাক, ফ্রস্টি হোয়াইট ও সেলেস্টিয়াল সিলভার কালারে পাওয়া যাবে।

অফারের কথা বললে, HDFC ব্যাংকের ক্রেডিট কার্ড গ্রাহকরা প্রিপেড বা ইএমআই ট্রানজেকশনে ৪,০০০ টাকা ছাড় পাবেন। এছাড়াও রয়েছে ১২ মাসের নো কস্ট ইএমআই এর সুবিধা। শুধু তাই নয় ফোনটিরর ওপর ১৯,২৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ ভ্যালু পাওয়া যাবে।

Mi 11X Pro এর স্পেসিফিকেশন

প্রথমেই বলি, এমআই ১১এক্স প্রো ফোনটি আসলে ফেব্রুয়ারীতে চীনে লঞ্চ হওয়া Redmi K40 Pro+ এর রিব্র্যান্ডেড ভার্সন। এই ফোনে আছে ১২০ হার্টজ রিফ্রেশ রেট ও কর্নিং গরিলা গ্লাস ৫ সহ ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪০০ পিক্সেল) E4 AMOLED ট্রু টোন ডিসপ্লে। এই ডিসপ্লে DCI-P3 কালার গ্যামুট, এইচডিআর ১০প্লাস সাপোর্ট এবং ১৩০০নিটস পর্যন্ত ব্রাইটনেস অফার করবে। এই ফোনে ব্যবহার করা হয়েছে এড্রনো ৬৬০ জিপিইউ সহ কোয়ালকমের লেটেস্ট স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর।

ফটোগ্রাফির জন্য Mi 11X Pro ফোনের পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ বর্তমান। এর প্রাইমারি ক্যামেরা হল ১০৮ মেগাপিক্সেল Samsung HM2 সেন্সর (এফ/১.৭৫)। এছাড়াও অন্য দুটি ক্যামেরা হল ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স, ও ৫ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স। সেলফি ও ভিডিওর কলের জন্য এই ফোনের সামনে আছে ২০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড এমআইইউআই ১২ কাস্টম স্কিনে চলবে। এই ফোনে পাওয়া যাবে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৪,৫২০ এমএএইচ ব্যাটারি।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন