Mi 11X Pro এর সেল শুরু, পাওয়া যাবে ৩০০০ টাকা পর্যন্ত ছাড়

mi-11x-pro-sale-starts-today-in-india-price-specifications

Mi 11X Pro এপ্রিলের শেষে ভারতে লঞ্চ হয়েছিল। এই ফোনটি চীনে লঞ্চ হওয়া Redmi K40 Pro+ এর রিব্রান্ডেড ভার্সন। ইচ্ছুক ক্রেতারা ভারতে এতদিন ফোনটি প্রি-অর্ডার করতে পারছিলেন। তবে আজ থেকে এমআই ১১এক্স প্রো এর সেল শুরু হল। ই-কমার্স সাইট Amazon ছাড়াও, কোম্পানির অফিসিয়াল সাইট Mi.com থেকে ফোনটি কেনা যাবে। এই ফোনে আছে স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর, ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা ও  ৪,৫২০ এমএএইচ ব্যাটারি। Mi 11X Pro ফোনটির সাথে ভারতে OnePlus 9R ও iQOO 7 Legend এর প্রতিদ্বন্দ্বিতা হবে।

Mi 11X Pro এর দাম ও অফার

এমআই ১১এক্স প্রো দুটি স্টোরেজ সহ ভারতে পাওয়া যায়। এর ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজের দাম যথাক্রমে ৩৯,৯৯৯ টাকা ও ৪২,৯৯৯ টাকা। ফোনটি কসমিক ব্ল্যাক, ফ্রস্টি হোয়াইট ও সেলেস্টিয়াল সিলভার কালারে পাওয়া যাবে।

লঞ্চ অফার হিসাবে Mi 11X Pro ফোনের ওপর HDFC ব্যাংকের ক্রেডিট কার্ড গ্রাহকরা ৩,০০০ টাকা পর্যন্ত ছাড় পাবেন। আবার নো কস্ট ইএমআই-এও ফোনটি কেনা যাবে।

Mi 11X Pro এর স্পেসিফিকেশন

এমআই ১১এক্স প্রো ফোনে আছে ১২০ হার্টজ রিফ্রেশ রেট ও কর্নিং গরিলা গ্লাস ৫ সহ ৬.৬৭ ইঞ্চি E4 AMOLED ট্রু টোন ডিসপ্লে। ডিসপ্লেটি SGS Eye Care সার্টিফিকেশন প্রাপ্ত। এই ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর ব্যবহার করা হয়েছে, সাথে আছে এড্রনো ৬৬০ জিপিইউ। আবার ফোনটি ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট ও ৪,৫২০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে। এতে ২.৫ ওয়াট রিভার্স চার্জিং সাপোর্ট করবে।

Mi 11X Pro ফোনের পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ উপলব্ধ। এর প্রাইমারি ক্যামেরা হল ১০৮ মেগাপিক্সেল Samsung HM2 সেন্সর (এফ/১.৭৫)। এছাড়াও অন্য দুটি ক্যামেরা হল ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স, ও ৫ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স। সেলফি ও ভিডিওর কলের জন্য ফোনের সামনে আছে ২০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। ফোনটির অন্যান্য ফিচারের মধ্যে আছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ব্লুটুথ, ওয়াইফাই ৬, ডলবি অ্যাটমস সহ স্টেরিও স্পিকার, Hi-Res অডিও।