Xiaomi Mi 11x ২৩ এপ্রিল ভারতে Mi 11 Ultra এর সাথে লঞ্চ হবে, সস্তায় পাবেন দুর্দান্ত ফিচার

Mi 11x to launch India on 23 April along with mi 11 ultra Xiaomi confirm teased

Xiaomi ইতিমধ্যেই নিশ্চিত করেছে যে, আগামী ২৩ এপ্রিল ভারতে Mi 11 Ultra লঞ্চ করবে। এই ফোনটি এখনও পর্যন্ত কোম্পানির সবচেয়ে প্রিমিয়াম ও দামি হবে। তবে শুধু এমআই ১১ আল্ট্রা নয়, ওইদিন Mi 11X নামেও একটি ফোন লঞ্চ হবে। সম্প্রতি শাওমি ইন্ডিয়ার ম্যানেজিং ডিরেক্টর মনু কুমার জৈন, X ফ্ল্যাগশিপ সিরিজের ভারতে আগমনের কথা জানিয়েছেন। এমআই ১১ এক্স ফোনটি চীনে লঞ্চ হওয়া Redmi K40 এর রিব্র্যান্ডেড ভার্সন হবে।

মান একটি টুইট করে জানিয়েছেন, ২৩ এপ্রিল Mi 11 Ultra-র সাথে X সিরিজের ফ্ল্যাগশিপ সিরিজও লঞ্চ হবে। এই সিরিজ এক্সট্রিম পারফরম্যান্স, এক্সেপশনাল ডিসপ্লে, ডিজাইন, ক্যামেরা এবং সাউন্ড এর সাথে আসবে। এই টুইটের রিপ্লাইয়ে সুমিত সোনাল বলেছেন ফোনটির নাম হবে Mi 11X।

প্রসঙ্গত, কয়েক সপ্তাহ আগে এমআই ১১ এক্স এর মডেল নম্বর কে ভারতের IMEI ডেটাবেসে দেখা গিয়েছিল। এমনকি টিপস্টার অভিষেক যাদব জানিয়েছিলেন, ভারতে এই ফোনের দাম রাখা হতে পারে ২৪,৯৯৯ টাকা। এই মূল্য ফোনটির ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের হবে।

Mi 11X এর স্পেসিফিকেশন (সম্ভাব্য)

যেহেতু এই ফোনটি রেডমি কে৪০ এর রিব্র্যান্ডেড ভার্সন হবে, তাদের এদের স্পেসিফিকেশনে বিরাট কোনো পাৰ্থক্য দেখা যাবেনা বলেই আমাদের অনুমান। ফলে এমআই ১১এক্স ফোনে থাকতে পারে ১২০ হার্টজ রিফ্রেশ রেট ও কর্নিং গরিলা গ্লাস ৫ সহ ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪০০ পিক্সেল) E4 AMOLED ট্রু টোন ডিসপ্লে। এই ডিসপ্লের ডিজাইন হতে পারে পাঞ্চ হোল, যার মধ্যে ২০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হতে পারে।

আবার এতে ব্যবহার করা হতে পারে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড এমআইইউআই ১২ ওএসে চলবে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে থাকবে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৪,৫২০ এমএএইচ ব্যাটারি। ফটোগ্রাফির জন্য এই ফোনের পিছনে থাকতে পারে ট্রিপল ক্যামেরা। এই ক্যামেরাগুলি হল ৪৮ মেগাপিক্সেল Sony IMX582 সেন্সর, ৫ মেগাপিক্সেল টেলিফোটো ম্যাক্রো ক্যামেরা, ১১৯ ডিগ্রি ফিল্ড অফ ভিউ সহ ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল লেন্স।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

I'm magnetically attracted to everything that implies innovation... And Rock 'N Roll!