Mi 12 Ultra ও Mi 12 আসছে 200MP ক্যামেরার সাথে, সেরা পারফরম্যান্স দেবে Snapdragon 898 প্রসেসর

Mi 12 ultra mi 12 may features 200mp cemera ultra wide macro sensro Snapdragon 898 SoC
Mi 12 Ultra ও Mi 12 এর ক্যামেরা স্পেসিফিকেশন ফাঁস

Xiaomi গত বছরের শেষের দিকে Mi 11 সিরিজ লঞ্চ করেছিল। এই সিরিজে ব্যবহার করা হয়েছে স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর। আবার চলতি বছরের শুরুতে Mi 11 সিরিজের অধীনে এসেছে ট্রু ফ্ল্যাগশিপ ফোন Mi 11 Ultra। এই ফোনে রয়েছে ১/১.১২” ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা সেন্সর এবং টেলিফটো ও আল্ট্রা-ওয়াইড শটের জন্য দুটি ৪৮ মেগাপিক্সেল সেন্সর। স্বাভাবিকভাবেই এই বছরের শেষে এবং আগামী বছরে শুরুতে Mi 12 সিরিজ ও Mi 12 Ultra ফোনটি আসবে। যদিও লঞ্চের টাইমলাইন প্রকাশ্যে আসেনি, তবে এখন থেকে শাওমির এই ফ্ল্যাগশিপ ফোনগুলি সম্পর্কে নানান তথ্য অনলাইনে ফাঁস হতে শুরু করেছে।

Mi 12 Ultra ও Mi 12 এর ক্যামেরা স্পেসিফিকেশন

Mi 12 Ultra 200mp Cemera Ultra Wide Macro Sensro

XiaomiUI আজ আসন্ন এমআই ১২ সিরিজের (এমআই ১২ ও এমআই ১২ আল্ট্রা) ক্যামেরা স্পেসিফিকেশন সামনে এনেছে। তাদের দাবি এই সিরিজে ২০০ মেগাপিক্সেল ক্যামেরা সেন্সর দেখা যাবে। গত কয়েক মাস ধরেই শোনা যাচ্ছিল যে, শাওমি তাদের আসন্ন ফ্লাগশিপ ফোনগুলিতে ২০০ মেগাপিক্সেল ক্যামেরা সেন্সর ব্যবহার করবে। ফলে XiaomiUI-র দাবি সত্যি বলেই মনে হয়।

তারা বলেছেন, Mi 12 Ultra ফোনের কোডনেম Zesus এবং এই ফোনে ২০০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, ৫০ মেগাপিক্সেল আল্ট্রাওয়াইড লেন্স ও ১০এক্স জুম সহ ৫০ মেগাপিক্সেল পেরিস্কোপ ক্যামেরা থাকবে।

অন্যদিকে Mi 12 ফোনেও থাকবে ২০০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা। এছাড়া একটি আল্ট্রা-ওয়াইড লেন্স ও ম্যাক্রো সেন্সর‌ পাওয়া যাবে। দুটি ডিভাইসই Qualcomm Snapdragon 898 প্রসেসর চলবে। যদিও এই প্রসেসরটি Snapdragon 895 নামেও আসতে পারে। এর আগে জানা গিয়েছিল, Mi 12 সিরিজে LPDDR5X র‌্যাম ব্যবহার করা হবে।

হোয়াটসঅ্যাপে খবর পেতে এখানে ক্লিক করুন

A person who is very knowledgeable or enthusiastic about technology and especially high technology